১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

‘হিজবুল্লাহর কৌশলগত সমরাস্ত্র অক্ষত, পাল্টা হামলা সবেমাত্র শুরু’

- ছবি : সংগৃহীত

ইসরাইলের উত্তরাঞ্চলীয় শহরগুলোতে লেবাননের হিজবুল্লাহ গত দু’দিনে যেসব পাল্টা হামলা চালিয়েছে সেগুলোকে ওই সংগঠনের একজন সিনিয়র কর্মকর্তা ‘সবেমাত্র শুরু’ বলে বর্ণনা করেছেন।

হিজবুল্লাহ শুক্রবার ইসরাইলের উত্তরাঞ্চলীয় হাইফা, সাফেদ ও আক্কা শহরে বেশ কিছু রকেট ও ক্ষেপণাস্ত্র হামলা চালায় যেগুলোর বেশিরভাগই ভূপাতিত করতে ব্যর্থ হয় ইসরাইলি আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা। এ সম্পর্কে হিজবুল্লাহর গণমাধ্যম অধিদফতরের প্রধান হাজি মোহাম্মাদ আফিফ এক বক্তব্যে এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘আমরা ইসরাইলকে বলতে চাই যে- তোমরা এখন পর্যন্ত আমাদের সক্ষমতার সামান্য অংশই দেখতে পেয়েছো।’

তিনি আরো বলেন, ‘হিজবুল্লাহ প্রবল শক্তিশালী অবস্থানে রয়েছে। এটির কৌশলগত সমরাস্ত্রের ভাণ্ডার অক্ষত রয়েছে। এছাড়া, লেবাননের ভূখণ্ড রক্ষা করার জন্য সংগঠনের হাজার হাজার যোদ্ধা আত্মত্যাগ করতে প্রস্তুত রয়েছেন।’

হিজবুল্লাহর এই কর্মকর্তা বলেন, ইসরাইল লেবাননের বেসামরিক অবস্থানে একের পর এক বর্বরতা চালাচ্ছে এবং তারা হিজবুল্লাহর অবস্থানকে টার্গেট করার মিথ্যা দাবি করছে।

লেবাননের বেসামরিক নাগরিকদের ওপর ইসরাইলি বর্বরতায় বৈরুতে নিযুক্ত মার্কিন দূতাবাস জড়িত বলে অভিযোগ করেন হাজি আফিফ।

গাজা উপত্যকা ও লেবাননে ইসরাইলের অপরাধযজ্ঞ বন্ধ করতে ব্যর্থতার জন্য হিজবুল্লাহর এই কর্মকর্তা জাতিসঙ্ঘসহ গোটা আন্তর্জাতিক সমাজকে দায়ী করেন।
সূত্র : প্রেস টিভি


আরো সংবাদ



premium cement
চেষ্টা’র উদ্যোগে ফেনীতে বন্যাপরবর্তী গৃহস্থালী সামগ্রী বিতরণ অপরাধ করে শাস্তি এড়ানোর সুযোগ নেই : আইজিপি ছাত্র-জনতার আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : শামসুজ্জামান দুদু মঠবাড়িয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪ ফরিদপুরে মদ পান করে ২ কলেজছাত্রীর মৃত্যু ৫০ বছরের মধ্যে সাহারা মরুভূমিতে প্রথম বন্যার বিরল দৃশ্য কুয়াকাটায় মাছের ঘেরে বিষ প্রয়োগে ১০ লাখ টাকার ক্ষতি বাংলাদেশ থেকে গার্মেন্টসের ক্রয়াদেশ সরে যাচ্ছে ভারতসহ বিভিন্ন দেশে গাজায় প্রতিরোধ গড়ছে, পাশাপাশি ইসরাইলেও রকেট ছুড়ছে প্রতিরোধ যোদ্ধাদের নানা দল চীনের সাথে পাল্লা দিতে ভারতের নতুন কৌশল বিভাজনের রেখা দিয়ে সম্প্রীতির জাগ্রত চেতনাকে বিভক্ত করা যাবে না : রিজভী

সকল