০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

জাবালিয়ায় তুমুল যুদ্ধ, রাস্তায় পড়ে আছে বহু লাশ

ইসরাইলি হামলায় ক্ষতিগ্রস্ত জাবালিয়া এলাকা - ফাইল ছবি

উত্তর গাজার জাবালিয়ায় ব্যাপক প্রাণহানীকর স্থল অভিযান চালাচ্ছে ইসরাইলি বাহিনী। ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধারাও তাদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছে।

সেখানে রাস্তায় পড়ে রয়েছে অনেক লাশ। সংঘর্ষের কারণে মেডিক্যাল টিম পৌঁছতে না পারায় লাশগুলো উদ্ধার করা যাচ্ছে না।

হামাসের সশস্ত্র শাখা কাসসাম ব্রিগেড বলছে, উত্তর-পশ্চিম গাজার আত-তাওয়াম এলাকায় লড়াইয়ে এক ইসরাইলি সৈন্য নিহত হয়েছে এবং ইসরাইলি উদ্ধারকারী বাহিনী আসার সাথে সাথে তাদের একটি অ্যান্টিপারসোনেল বোমা দিয়ে লক্ষ্যবস্তু করা হয়েছিল।

ইসরাইলি সামরিক বাহিনী জানিয়েছে, তারা জাবালিয়ায় বিমান হামলা এবং রাস্তায় যুদ্ধে প্রায় ২০ ফিলিস্তিনি যোদ্ধাকে হত্যা করেছে।

নিকটবর্তী কামাল আদওয়ান হাসপাতাল সূত্র জানিয়েছে, অবরুদ্ধ শিবিরে নারী ও শিশুসহ অন্তত সাতজন বেসামরিক লোক নিহত হয়েছে।

জাবালিয়ার বাসিন্দা মাহমুদ আবু শেহাতাহ বলেন, ‘পরিস্থিতি অনেক খারাপ। বোমা হামলা এবং বিস্ফোরণ বন্ধ হয়নি।’
সূত্র : আল জাজিরা


আরো সংবাদ



premium cement
আ’লীগ সভাপতির দখলে থাকা দেড় একর সরকারি ভূমি উদ্ধার নামাজের জন্য খুলে দেয়া হলো ৬০০ বছরের পুরনো মসজিদ জবিতে খালেদা জিয়ার নামফলক নির্মাণ নিয়ে ব্যাখ্যা দিলো কর্তৃপক্ষ সংখ্যালঘুদের ক্ষতিপূরণ দেয়া হবে : নাহিদ ইসলাম দ্রব্যমূল্য খুব সহসা নিয়ন্ত্রণে আসবে বলে সরকার আশাবাদী পাথরঘাটায় চিকিৎসা সহায়তার চেক পেলেও টাকা পাননি ২ রোগী শ্রীনগরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু ও গলায় ফাঁস আত্মহত্যা ২ সাবেক এমপি মুহিবুর রহমান মানিক গ্রেফতার আমরা মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে চাই : শিশির মনির এবি পার্টির আহ্বায়ক সোলায়মান চৌধুরীর পদত্যাগ গাজীপুরে নিখোঁজের ৩ দিন পর বাসচালকের লাশ উদ্ধার

সকল