০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু

ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু - ছবি : সংগৃহীত

অনেকটা আকস্মিকভাবে জরুরি বৈঠক ডেকেছেন ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। সোমাবার (৭অক্টোবর) হামাস-ইসরাইল যুদ্ধের এক বছর পূর্তির দিনে এই বৈঠক ডাকলেন তিনি।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ইসরাইলি সংবাদ মাধ্যম টাইমস অফ ইসরাইল।

প্রতিবেদনে বলা হয়েছে, ৭ অক্টোবর উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দেয়ার পরই হঠাৎ করেই তিনি একটি নিরাপত্তা বৈঠক ডাকেন। তেল আবিব থেকে এএফপি এ তথ্য জানায়।

বৈঠকটি খুবই জরুরি বলে ধারণা করা হচ্ছে। কারণ, এই বৈঠকের কারণে কৌশলগত সম্পর্ক মন্ত্রীর নদার্মারের সাথে ফ্রান্সের পররাষ্ট্রমন্ত্রী জিন-নোয়েলের বৈঠকটি শেষ মুহূর্তে বাতিল করে দেয়া হয়। ফরাসি মন্ত্রীর সাথে বৈঠকের বদলে নেতানিয়াহুর বৈঠকে তাকে ভার্চুয়ালি যুক্ত হতে বলা হয়।

গত মঙ্গলবার দখলদার ইসরাইলকে লক্ষ্য করে ২ শ’টি ক্ষেপণাস্ত্র ছোড়ে ইরান। এরপর থেকেই ইরানে পাল্টা হামলার হুমকি দিয়ে আসছে ইসরাইল। তবে কবে, কোন সময় হামলা চালানো হবে এবং হামলার তীব্রতা কেমন হবে সেটি এখনো স্পষ্ট করেনি নেতানিয়াহু প্রশাসন।

এছাড়া ইরানে সম্ভাব্য হামলার সাথে নেতানিয়াহুর জরুরি বৈঠকের কোনো সম্পর্ক আছে কি-না এ ব্যাপারে কোনো তথ্য জানায়নি টাইমস অফ ইসরাইল।
সূত্র : টাইমস অফ ইসরাইল


আরো সংবাদ



premium cement
দ্রুত তুলে নেয়া হবে পার্বত্য চট্টগ্রামের ভ্রমণ নিষেধাজ্ঞা : পার্বত্য উপদেষ্টা জামালপুরে পুলিশের অভিযানে ২ মাদককারবারি আটক বৃহস্পতিবার সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন কাঁঠালিয়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ৪ মামলায় জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী টাস্কফোর্স দিয়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সামাল দেয়া যাবে? সাভার থানা পুকুরে কলেজছাত্র নিখোঁজ নাসিরনগরে বজ্রপাতে একজনের মৃত্যু ভূরুঙ্গামারীর জীবিত আলেয়া খাতুন সফটওয়্যারে মৃত কড়া নিরাপত্তায় সাবেক মন্ত্রী মান্নানকে কারাগার থেকে ওসমানী হাসপাতালে এবার আদালতে হাজির হতে উর্মির বিরুদ্ধে সমন জারি

সকল