০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বিমান হামলার সাইরেন বেজে উঠলে ভূগর্ভস্থ গর্তে আশ্রয় নিলেন নেতানিয়াহু

ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। - ছবি : মিডল ইস্ট মনিডর

ইসরাইলের সিজারিয়াতে বিমান হামলার সাইরেন বেজে উঠলে ভূগর্ভস্থ গর্তে আশ্রয় নিয়েছেন ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। স্থানীয় সংবাদমাধ্যম ওয়ালা নিউজ ওয়েবসাইটের একটি প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, তখন নেতানিয়াহু সিজারিয়াতে নিজ বাসভবনে ছিলেন। এ সময় প্রতিরোধ যোদ্ধাদের ক্ষেপণাস্ত্র হামলা শুরু হলে শহরে সতর্কতামূলক সাইরেন বেজে ওঠে। এ সময় নেতানিয়াহু নিজ বাসভবন ছেড়ে ভূগর্ভস্থ একটি স্থানে আশ্রয় নেন।

ইসরাইলি গণমাধ্যমে বলা হয়েছে, লেবানন থেকে রকেট সালভো উৎক্ষেপণের সাথে সাথে ভোরবেলা থেকে মার্গালিওট, মিসগাভ আম, হানিতা, হাইফা, ক্রায়োট, একর, নাহারিয়া, বেইট শেয়ান উপত্যকা, গেশের এবং মেনাহেমিয়াতে সাইরেন বেজে উঠেছে।

স্থানীয় গণমাধ্যম আরো জানিয়েছে, নেতানিয়াহু এবং বেশ কয়েকজন মন্ত্রী ইসরাইলের উপর ইরানের হামলার সময় জেরুজালেম শহরের একটি সুরক্ষিত ভূগর্ভস্থ স্থানে লুকিয়েছিলেন। এ সময় প্রতিরক্ষা মন্ত্রী ইয়োভ গ্যালান্ট তেল আবিবের মন্ত্রণালয়ের অন্তর্গত একটি ভূগর্ভস্থ ভবনে নিজেকে ব্যারিকেড করেছিলেন।

সূত্র : মিডল ইস্ট মনিটর


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবেলায় সহযোগিতার আহ্বান পরিবেশ উপদেষ্টার সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর কিমের সাথে ‘সহযোগিতা আরো গভীর করার’ প্রতিশ্রুতি শি’র শেরপুরে বন্যার অবনতি, আরো ৮ ইউনিয়ন প্লাবিত আগস্ট বিপ্লবের বিজয়কে ব্যর্থ করার ষড়যন্ত্র চলছে : সেলিম উদ্দিন গাজা যুদ্ধের ১ বছর : স্থায়ী শান্তি চান গুতেরেস নানির সাথে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নাতি নিহত ট্রাফিক আইন লঙ্ঘন করায় ২৭ লাখ টাকার মামলা ডিএমপির ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু, বাঁচাতে গিয়ে মা আহত হাতিয়ায় জামায়াতে ইসলামীর ব্যবসায়ী সমাবেশ সুইডিশ, নরওয়ে ও ডেনিশ রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক

সকল