০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর সম্ভাব্য উত্তরসূরী হাশেম সাফিউদ্দিন নিহত!

হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর সম্ভাব্য উত্তরসূরী হাশেম সাফিউদ্দিন নিহত! - ছবি : জেরুসালেম পোস্ট

বৈরুতে ইসরাইলি হামলায় হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর সম্ভাব্য উত্তরসূরী হাশেম সাফিউদ্দিন নিহত হয়েছেন। শনিবার সৌদি বার্তাসংস্থা আল হাদাথ এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

জেরুসালেম পোস্টে বলা হয়েছে, শুক্রবার গভীর রাতে ওই হামলা চালানো হয়। এতে হাশেম সাফিউদ্দিন আহত হয়েছেন বলে ইসরাইলি গণমাধ্যমে জানানো হয়। তবে নিহত হওয়ার বিষয়টি সৌদি বার্তা সংস্থা নিশ্চিত করেছেন। কিন্তু জেরুসালেম পোস্টের পক্ষে তাদের প্রতিবেদন যাচাই করা সম্ভব হয়নি।

সূত্রটি আরো জানিয়েছে, শুক্রবার দিবাগত মাঝামাঝি রাতে ওই হামলা চালানো হয়। শনিবার সকালে তিন ইসরাইলি কর্মকর্তা জানিয়েছেন যে সাফিউদ্দিনসহ হিজবুল্লাহর ঊর্ধ্বতন কর্মকর্তাদের একটি বৈঠক লক্ষ্য করে ওই হামলা চালানো হয়।

সূত্র : জেরুসালেম পোস্ট


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজার সীমান্তে সাড়ে ১৪ লাখ টাকার পণ্য জব্দ ‘আদর্শ সমাজ গঠনে রুকনদের ভূমিকা পালন করতে হবে’ শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে ২ বন্ধুর মৃত্যু যেতে না পারা প্রায় ১৮০০০ কর্মীকে মালয়েশিয়া পাঠানোর বিষয়ে কাজ করছে সরকার : উপদেষ্টা পলিথিন বন্ধে ১ নভেম্বর অভিযান শুরু : পরিবেশ সচিব সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক মজিবুর রহমান মাস্টার আর নেই গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী নিহত গণহত্যায় ফেনীর ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা ঘরমালিকের স্ত্রীকে নিয়ে পালাল রাজমিস্ত্রী, উল্টো প্রতিশোধ! সিলেটে সড়কে মৃত্যুর মিছিল, ২ মাসে ৪০ জন নিহত

সকল