২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘মধ্যপ্রাচ্যকে সর্বাত্মক যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে ইসরাইল’

মিসর, ইরাক ও জর্ডানের প্রেসিডেন্টরা - ছবি : সংগৃহীত

মধ্যপ্রাচ্যকে সর্বাত্মক যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে ইসরাইল। এক যৌথ বিবৃতিতে এমন মন্তব্য করেছেন মিসর, ইরাক ও জর্ডানের পররাষ্ট্রমন্ত্রীরা।

বুধবার টাইমস অফ ইসরাইলের খবরে বলা হয়েছে, মিসর, ইরাক ও জর্ডানের পররাষ্ট্রমন্ত্রীরা লেবাননের বিরুদ্ধে ইসরাইলের আগ্রাসনের নিন্দা করে একটি বিরল যৌথ বিবৃতি দিয়েছেন। তারা সতর্ক করে বলেছেন যে ইসরাইল মধ্যপ্রাচ্যের এই অঞ্চলকে সর্বাত্মক যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে।

নিউইয়র্কে জাতিসঙ্ঘের সাধারণ পরিষদের এক বৈঠকের পর জারি করা বিবৃতিতে মন্ত্রীরা বলেন, এই অঞ্চলের বিপজ্জনক বাঁক বদল কেবল গাজায় ইসরাইলের আগ্রাসন থামানোর মধ্য দিয়েই হতে পারে।

সূত্র : টাইমস অফ ইসরাইল


আরো সংবাদ



premium cement
সেনা কর্মকর্তা তানজিম হত্যা : গ্রেফতার সরাসরি সম্পৃক্ত ৬ কুষ্টিয়া খোকসায় ইউপি চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা বাংলাদেশের সাথে গঠনমূলক সম্পর্ক অব্যাহত থাকবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী ‘ছাত্রশিবির কিছু কৌশল অবলম্বন করেছে’ ধলেশ্বরীতে পানিতে ডুবে বাবা-মেয়ে নিখোঁজ বাইডেন-ইউনূস বৈঠক থেকে যে বার্তা পেল বাংলাদেশ বেনাপোলে ২৩০০ গ্রাম স্বর্ণ জব্দ, গ্রেফতার ১ রাজনৈতিক অস্থিরতায় বাংলাদেশের প্রবৃদ্ধি কমাতে পারে : পূর্বাভাস এডিবির মুসলমান সবাইকে ভালোবাসে বলেই দেশে রক্তপাত হয়নি : তারেক মনোয়ার জার্মানিতে কলার ঝুড়ি থেকে ৭০ লাখ ইউরোর কোকেন উদ্ধার বহিরাগতদের বিরুদ্ধে ইরানকে সমর্থন চীনের

সকল