২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইসরাইলি বিমান হামলায় লেবাননে নিহতের সংখ্যা বেড়ে ১৮২

ইসরাইলি বিমান হামলায় লেবাননে নিহতের সংখ্যা বেড়ে ১৮২ জনে দাঁড়িয়েছে - ছবি : রয়টার্স

সোমবার ইসরাইলি বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১৮২ জনে এবং আহত ৭২৭ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছে লেবাননের স্বাস্থ্য মন্ত্রণালয়।

এর মাঝে শিশু, নারী এবং চিকিৎসাসেবা কর্মী রয়েছেন বলে জানানো হয়েছে।

ইসরাইল ও হিজবুল্লাহর মধ্যে প্রায় বছরব্যাপী সংঘর্ষের মাঝে এই দিনটিকে লেবাননের জন্য সবচেয়ে মারাত্মক প্রাণঘাতী দিন হিসেবে দেখা হচ্ছে।

ইসরাইলের প্রতিরক্ষা বাহিনী লেবাননের উত্তর-পূর্বের বেকা উপত্যকায় উল্লেখযোগ্য হামলার সতর্কবার্তা দিচ্ছে, যা এখন চলছে বলে জানা গেছে।

ইসরাইলের পক্ষ থেকে জানানো হয়েছে, ইসরাইলি বিমান বাহিনী আজ ৩০০টিরও বেশি লক্ষ্যবস্তুতে আঘাত করেছে।

এর আগে, লেবাননের মানুষের কাছে সতর্কবার্তা দেয়া হয়। এরপর রাজধানী বৈরুতের মূল সড়কগুলোতে প্রচণ্ড যানজটের সৃষ্টি হয়। সেখানকার মানুষ বুঝতে পারছেন না কোথায় গেলে তারা নিরাপদ থাকবেন।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম ও ইসলামী স্কলার অন্তর্ভুক্ত করুন আন্দোলনের সফলতার ক্রেডিট সবার : শিবির দেশে-বিদেশে গ্রহণযোগ্য বিচার নিশ্চিত করতে চাই : ড. আসিফ নজরুল মুন্সীগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি, যুবক নিহত এখনো পুরো সক্রিয় হতে পারেনি পুলিশ কুড়িগ্রামে বজ্রপাতে মৃত্যু ২ বাংলাদেশকে শতভাগ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন ব্রাহ্মণবাড়িয়ায় স্বামী হত্যা : স্ত্রীর যাবজ্জীবন, ভায়রার মৃত্যুদণ্ড ১ কোটি ১৬ লাখ টাকা ও বিপুল পরিমাণ বিদেশী মুদ্রাসহ আটক ৩ সাবেক প্রতিমন্ত্রী এনামুর এমপি বকুল ও বিসিআইসি সাবেক চেয়ারম্যানের দুর্নীতির অনুসন্ধান করবে দুদক মিয়ানমারের জান্তাবিরোধী শক্তিকে ভারতের নজিরবিহীন আমন্ত্রণ

সকল