১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পুলিশ কর্মকর্তা কাফী আরো ২ দিনের রিমান্ডে

- ছবি - ইন্টারনেট

রাজধানীর আশুলিয়া থানার হত্যাচেষ্টা মামলায় ঢাকা জেলার সাবেক অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহহিল কাফীকে এবার দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার এই আদেশ দেন ঢাকার বিচারিক হাকিম জুলহাস উদ্দীন।

এদিন আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন আশুলিয়া থানার এসআই আবু তাহের মিয়া। রিমান্ড আবেদনের বিরোধিতা করে আসামির জামিন চেয়ে শুনানি করেন আইনজীবী ফারজানা ইয়াসমিন রাখি।

গত ১১ সেপ্টেম্বর সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বরখাস্ত হওয়া পুলিশ কর্মকর্তা কাফীসহ ৩০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেন রবিউল সানি নামের একজন।

এই মামলার অন্য আসামিরা হলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, ইউজিসির সাবেক সচিব ফেরদৌস জামান, সদস্য মুহাম্মদ আলমগীর, বিশ্বজিৎ চন্দ্র চন্দ ও সাজ্জাদ হোসেন।

এর আগে দুই মামলায় ১৩ দিন রিমান্ডে ছিলেন ঢাকা জেলার সাবেক অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী। ২ সেপ্টেম্বর রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাফীকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরদিন তাকে সাময়িক বরখাস্ত করার কথা জানায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।


আরো সংবাদ



premium cement
ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে আহত স্কুলছাত্র উদ্ধার ঢাবি ও জাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা ও প্রতিবাদ

সকল