০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আপিল বিভাগের বিচারিক কার্যক্রম শুরু হয়েছে

আপিল বিভাগের বিচারিক কার্যক্রম শুরু হয়েছে - সংগৃহীত

বুধবার সকাল ১০টা থেকে আপিল বিভাগের বিচারিক কার্যক্রম শুরু হয়েছে। হাইকোর্ট বিভাগে সাড়ে ১০টা থেকে বিচারিক কার্যক্রম শুরু হয়েছে। বিকাল সোয়া ৪টা পর্যন্ত হাইকোর্ট বিভাগের কার্যক্রম চলবে।

একইসাথে খোলা থাকবে আদালতের সব ধরনের অফিস। কারফিউ চলাকালীন সময়েও আপিল ও হাইকোর্ট বিভাগের এসব অফিস খোলা থাকবে।

এছাড়া বিভিন্ন জেলার বিচারিক আদালতগুলোতে নিরাপত্তার বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কথা বলে বিচারিক কার্যক্রম পরিচালনা করবে।

বিভিন্ন জেলার পুলিশ কমিশনারদের সাথে সমন্বয় করে আদালতের সময় নির্ধারণ করা হবে। বিচারকগণ আদালতের আইনজীবী এবং কর্মকর্তা-কর্মচারীদের অবহিত করে বিচারিক কার্যক্রম পরিচালনা করবেন।

একইসাথে আদালতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করতে হবে।

তবে, সরকার সাধারণ ছুটি ঘোষণা করলে আপিল বিভাগ, হাইকোর্ট বিভাগ এবং বিচারিক আদালতের কার্যক্রম বন্ধ থাকবে বলে জানিয়েছে সুপ্রিমকোর্টের জনসংযোগ বিভাগ।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল