২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

রিমান্ড শেষে কারাগারে ব্যারিস্টার সুমন

সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন - ছবি : সংগৃহীত

যুবদল নেতা ও মিরপুরের বাঙালিয়ানা ভোজের সহকারী বাবুর্চি হৃদয় মিয়াকে হত্যাচেষ্টা মামলায় হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে পাঁচ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) সকালে তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: সেফাতুল্লাহর আদালতে হাজির করার পর কারাগারে আটকে রাখার আবেদন করে পুলিশ। আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন না-মঞ্জুর করে সুমনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ২১ অক্টোবর দিবাগত রাত ১টা ২০ মিনিটের দিকে মিরপুর-৬ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পরে সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপপরিদর্শক আব্দুল হালিম। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন তার জামিন আবেদন না-মঞ্জুর করে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আরো সংবাদ



premium cement
সাবেক ডিএমপি কমিশনারসহ ১৭ পুলিশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১ নভেম্বর থেকে পলিথিন শপিং ব্যাগের জন্য অভিযান : পরিবেশ উপদেষ্টা কোর্ট থেকে লুকিয়ে নিয়ে কারাগারে নয়া দিগন্ত পড়তাম : রিজভী খালেদা জিয়ার কয়লাখনি দুর্নীতি মামলার চার্জ শুনানি পেছাল বেনাপোল চেকপোস্টে যাত্রী পারাপার বন্ধ শিবিরের কেন্দ্রীয় সভাপতির মায়ের জানাজা অনুষ্ঠিত আমার প্রিয় সংবাদপত্র নয়া দিগন্ত : সেলিমা রহমান আমার উপদেষ্টা হওয়ার পেছনে নয়া দিগন্তের অবদান আছে : আ ফ ম খালিদ হোসেন সৈয়দপুরে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চুয়াডাঙ্গায় ট্রাকে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্র নিহত জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী শুরু

সকল