২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

আবারো ৪ দিনের রিমান্ডে হেনরী ও তার স্বামী লাবু

- ছবি : ইউএনবি

সিরাজগঞ্জ-২ আসনের সাবেক এমপি জান্নাত আরা হেনরী ও তার স্বামী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান শামিম তালুকদার লাবুকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলা চালিয়ে যুবদল কর্মী আব্দুল লতিফকে গুলি করে হত্যা মামলায় বুধবার (২৩ অক্টোবর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাসেল মাহমুদ তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাদি পক্ষের আইনজীবী নাজমুল ইসলাম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলা চালিয়ে যুবদল কর্মী আব্দুল লতিফকে গুলি করে হত্যা করেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। ওই মামলায় হেনরী ও তার স্বামী লাবুকে হুকুমের আসামি করা হয়েছে। মঙ্গলবার তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর মৌলভিবাজারের এক আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে হেনরী ও তার স্বামী লাবুকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের বিরুদ্ধে ৩টি হত্যা ও একটি অস্ত্র মামলা রয়েছে। এরমধ্যে ২ অক্টোবর যুবদল নেতা সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলায় তাদের ৭ দিনের, ছাত্রদল কর্মী সুমন হত্যা মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিল। এবার তৃতীয় দফায় আব্দুল লতিফ হত্যা মামলায় এই রিমান্ড মঞ্জুর করা হলো।


আরো সংবাদ



premium cement