১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

সাবেক প্রতিমন্ত্রী কামাল মজুমদার ৩ দিনের রিমান্ডে

সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার - ছবি : সংগৃহীত

সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শাহআলী থানা এলাকায় ভিকটিম ইকরামুল হক হত্যা মামলায় তার এ রিমান্ড মঞ্জুর করেন আদালত।

শনিবার (১৯ অক্টোবর) তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী হায়দার তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার দিবাগত রাতে রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে গ্রেফতার করে কাফরুল থানা পুলিশ।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট মিরপুর-১০ -এর শাহআলী মাজারের সামনে গুলিতে আহত হন ভিকটিম ইকরামুল হক। চিকিৎসার জন্য তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়। সেখানে গত ১৪ আগস্ট তিনি মারা যান। এ ঘটনায় ইকরামুল হকের বাবা জিয়াউল হক ৭ সেপ্টেম্বর শাহআলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুর বাসভবনে হিজবুল্লাহর ড্রোন হামলা জুলাই বিপ্লবের শহীদদের জাতি স্মরণে রাখবে : ধর্ম উপদেষ্টা ‘নির্বাচনের সময় নিয়ে’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা আসিফ নজরুল ছুটি শেষে রোববার খুলছে ববি, সোমবার থেকে প্রথম বর্ষের ক্লাস ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যমেই গাজা যুদ্ধের অবসান ঘটাতে হবে : পুতিন পোশাক শিল্প এখন স্থিতিশীল : বিজিএমইএ সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যা হামাসের প্রধান সিনওয়ারের নিহতের ঘটনায় গভীর শোক জামায়াতের টাঙ্গাইলে সাবেক এমপি ফজলুর রহমান খানের ইন্তেকাল ইতালির আদালতের নির্দেশে আপাতত স্বস্তি মিলেছে ১০ বাংলাদেশীর চৌদ্দগ্রামে সিকিউরিটি গার্ডের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সকল