০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

এস আলম পরিবারের দেশত্যাগে নিষেধাজ্ঞা

এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল আলম - ছবি - ইন্টারনেট

ব্যবসায়ী গোষ্ঠী এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল আলম, স্ত্রী ফারজানা পারভীনসহ তার পরিবারের ১২ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত।

আজ সোমবার দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত এই আদেশ দেন।

দুদকের কোর্ট পরিদর্শক আমির হোসেন এ তথ্য জানিয়েছেন।

নিষেধাজ্ঞার মধ্যে পড়া অন্যরা হলেন সাইফুল আলমের দুই ছেলে আশরাফুল আলম ও আহসানুল আলম এবং ভাই মোরশেদুল আলম, সহিদুল আলম, রাশেদুল আলম, আবদুস সামাদ ও আবদুস সামাদ স্ত্রী শাহানা ফেরদৌস, ভাই ওসমান গণি ও তার স্ত্রী ফারজানা বেগম, ভাই মোহাম্মদ আব্দুল্লাহ হাসান ও অজ্ঞাত মিশকাত আহমেদ।

দুদকের মো: নূর ই আলম তাদের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন। দুদকের পাবলিক প্রসিকিউটর মীর আহমেদ আলী সালাম শুনানি করেন। শুনানি শেষে আদালত এই আদেশ দেন।


আরো সংবাদ



premium cement
বাফুফে নির্বাচনের তফসিল ঘোষণা চাকরি স্থায়ীকরণের দাবিতে এশিয়ান পেইন্টসে কর্মবিরতি হাজী সেলিম, সৈকত ও মানিককে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে ‘স্বৈরাচারের ১৬ বছর’ শিরোনামের কার্টুন প্রদর্শনী শুরু আগামীকাল ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ দাম নিয়ন্ত্রণে চাল আমদানিতে শুল্ক কমানোর চিন্তা করছে সরকার চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৯ স্বৈরাচার আবার পুনর্বাসন হলে দেশে মানুষ বাস করতে পারবে না : রিজভী ভোলায় যৌথ-বাহিনীর অভিযানে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আবরার হত্যা মামলার আপিল দ্রুত শুনানির উদ্যোগ নেয়া হচ্ছে : অ্যাটর্নি জেনারেল

সকল