০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র ৭ দিনের রিমান্ডে

সাধন চন্দ্র মজুমদার - ফাইল ছবি

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রমিজ উদ্দিন রূপ হত্যা মামলায় সাবেক খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদারের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৪ অক্টোবর) তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার উপপরিদর্শক সৈয়দ ইমরুল সাহেদ তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে রাজধানীর তেজগাঁও থানার কারওরান বাজার এলাকায় ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী রমিজ উদ্দিন রূপকে (২১) গুলি করে হত্যার অভিযোগে করা মামলায় তার এ রিমান্ড মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট গুলিতে নিহত হন রূপ। এ ঘটনায় তার বাবা এ কে এম রকিবুল আহম্মেদ তেজগাঁও থানায় একটি মামলা করেন। মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ২২৩ জনকে আসামি করা হয়।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের অপেক্ষা নয়, রোহিঙ্গা সঙ্কটের আন্তর্জাতিক সমাধান চান ড. ইউনূস সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বিরুদ্ধে অপহরণ মামলা ‘ছাত্র-জনতার খুনিরা রেহাই পাবে না’ লালমনিরহাটে সরকারি ৬০০ বস্তা চাউল উদ্ধার দেশের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ফতুল্লায় ৬ কোটি টাকার ভারতীয় কাপড় জব্দ ভালুকায় মেয়েকে গলাটিপে হত্যা করলেন মা ব্রাজিলের সাথে সম্পর্ক জোরদারে আগ্রহী ঢাকা বিপজ্জনক পর্যায়ে ঢাকার বায়ুদূষণ : গবেষণা আদর্শ সমাজ বিনির্মাণে রাসূলের সা: সিরাত অনুসরণের বিকল্প নেই : শিবির সভাপতি ক্রান্তিকালে অবসরপ্রাপ্ত সামরিক সদস্যদের ভূমিকা

সকল