৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ৫ দিনের রিমান্ডে

সুলতান মোহাম্মদ মনসুর - ছবি : বাসস

নেতাদের হত্যার উদ্দেশ্যে বিএনপির মহাসমাবেশে হামলার ঘটনায় পল্টন থানায় দায়ের করা মামলায় ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (৩০ সেপ্টেম্বর) তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার ১০ দিনের রিমান্ডের আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাগীব নুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আজ সকালে কানাডা থেকে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামলে তাকে ইমিগ্রেশন থেকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

উল্লেখ্য, ২০২৩ সালের ২৮ অক্টোবর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের ডাকা মহাসমাবেশকে পণ্ড করার জন্য একই দিনে আওয়ামী লীগ পাল্টা সমাবেশ ডাকে। বিএনপি নেতাকর্মীদের হত্যা ও গুম করার উদ্দেশ্যে পুলিশের সহায়তায় বিএনপির মহাসমাবেশে হামলা চালানো হয়। এতে বিএনপির অনেক নেতাকর্মী আহত হন। এ ঘটনায় গত ২৪ সেপ্টেম্বর রাজধানীর পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
দাবি বাস্তবায়নে আলোচনার আশ্বাসে যমুনা ছাড়লেন ৩৫ প্রত্যাশীরা জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণ মহিলা বিভাগের সেমিনার মুন্সীগঞ্জে থানা ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৫ মামলা ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত নির্বাচন প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব ‘শেখ হাসিনা সরকারকে স্বৈরাচার বানানোর ক্ষেত্রে সাংবাদিকদের ভূমিকা কি কম ছিল?’ বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ তারেক রহমানের ইবিতে দ্বিতীয় মেধাতালিকার সাক্ষাৎকার ৮ অক্টোবর ৯৯৯’র রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি নিউ নেশনের ইউনিট চিফ বাবলু, ডেপুটি নোমান অবৈধ ট্রাইব্যুনালের বিচারে জীবনহানি- দায় কে নেবে

সকল