৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের ছেলে জ্যোতি রিমান্ডে

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ছেলে সাফি মোদ্দাসের খান জ্যোতি - ছবি : সংগৃহীত

গার্মেন্ট কর্মী আশরাফুল ইসলাম নিহতের ঘটনায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ছেলে সাফি মোদ্দাসের খান জ্যোতির তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

রোববার (২৯ সেপ্টেম্বর) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম এই আদেশ দেন।

এদিন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ঢাকার আশুলিয়ার পোশাককর্মী আশরাফুল ইসলাম গুলিতে নিহতের মামলায় আসামিকে হাজির করে সাত দিন রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে বিচারক রিমান্ডের আদেশ দেন।

নথি থেকে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর দিনগত রাত সাড়ে ৩টার দিকে রাজধানী উত্তরার একটি বাসা থেকে জ্যোতিকে গ্রেপ্তার করে ঢাকা জেলা পুলিশ।

এজাহার থেকে জানা গেছে, গত ৫ আগস্ট ঢাকার আশুলিয়ায় গুলিতে নিহত হন গার্মেন্ট কর্মী আশরাফুল ইসলাম। এ ঘটনায় তার ভাই নাছির উদ্দিন আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় ঢাকার-১৯ আসনের সাবেক এমপি মোহাম্মদ সাইফুল ইসলাম, সাফি, মোদ্দাসের খান জ্যোতিসহ ৪১ জনকে।


আরো সংবাদ



premium cement
লালমনিরহাটে রেল লাইনে তিস্তার পানি, ১৯ প্রাথমিক বিদ্যালয় বন্ধ কৃষি সম্প্রসারণ অধিদফতরের ডিজি মো: ছাইফুল আলম ইবির ৮ পদে নতুন মুখ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সহিংসতা : তদন্ত কমিটির কাজ শুরু ব্রাহ্মণবাড়িয়ায় পাবলিক টয়লেটের ইজারাদারকে ছুরিকাঘাতে খুন যশোরের অবৈধ বালি উত্তলনে ভৈরব নদে ধসে যাচ্ছে ঘরবাড়ি নারী-পুরুষ, শিশু-কিশোর কেউ হাসিনার গণহত্যা থেকে রেহাই পায়নি : গোলাম পরওয়ার পাবনায় বালু উত্তোলনের নিয়ন্ত্রণ নিয়ে গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ ঈদগাঁওতে পুকুরে ডুবে যুবকের মৃত্যু নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে অনুপ্রবেশকালে আটক ৩ ট্রেন আসতে বিলম্ব হওয়ায় স্টেশন অবরোধ, ভাঙচুরের চেষ্টা

সকল