২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার - ছবি : বাসস

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রেজিস্ট্রার পদে নিয়ে আসা হয়েছে ফেনীর জেলা ও দায়রা জজ আবু সালেহ মোহাম্মদ রুহুল ইমরানকে।

এর আগের রেজিস্ট্রার এম এল বি মেছবাহ উদ্দিন আহমেদকে বদলি করে ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক পদে দেয়া হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ।

প্রজ্ঞাপনে মোট ১৪ জন জেলা জজ পদমর্যাদার বিচারককে বদলি করা হয়েছে।

এতে বলা হয়েছে, সুপ্রিম কোর্টের সাথে পরামর্শক্রমে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের সদস্যদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত পদে ও কর্মস্থলে নিয়োগ বা বদলি করা হলো।

এসব জেলা জজদের পরবর্তী জ্যেষ্ঠ কর্মকর্তাদের দায়িত্বভার অর্পণ করে ৩০ সেপ্টেম্বরের মধ্যে বদলি করা কর্মস্থলে যোগদানের জন্য বলা হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
সকল শহীদ-আহতদের নাম তালিকায় অন্তর্ভুক্ত করা হবে : নাহিদ ইসলাম নিরাপত্তা নয়, হাথুরুর নজর খেলার মাঠে পিরোজপুরে ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিস্তলসহ গ্রেফতার ভারতের গুজরাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ কুষ্টিয়াতে ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ : নিহত ১, আহত ৮ সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর হাসপাতালে মৃত্যু সাবেক ভূমিমন্ত্রীর সম্পত্তি বাজেয়াপ্ত করে বাংলাদেশে ফেরত পাঠাতে ব্রিটিশ এমপির চিঠি নবীজির শানে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ সেনা কর্মকর্তা তানজিম হত্যা : আটক সরাসরি সম্পৃক্ত ৬ কুষ্টিয়া খোকসায় ইউপি চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা বাংলাদেশের সাথে গঠনমূলক সম্পর্ক অব্যাহত থাকবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী

সকল