২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শাইখ সিরাজের বিরুদ্ধে ফারজানা ব্রাউনিয়ার মামলা

চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ ও উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া - সংগৃহীত

চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজসহ পাঁচজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে আদালতে মামলা দায়ের করেছেন উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালতে এ মামলার আবেদন করেন তিনি।

এ সময় আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে অভিযোগের বিষয়ে তদন্ত করে সিআইডিকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার অন্য আসামিরা হলেন- আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু, আব্দুর রশিদ মজুমদার পারভেজ ও রিয়াজ আহম্মেদ খান।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালে কোটা সংস্কার আন্দোলনের সময় চ্যানেল আইয়ে প্রচারিত স্বর্ণ কিশোরী অনুষ্ঠানটি কোনো নোটিশ ছাড়াই বন্ধ করে দেয়া হয়। সেই সাথে অনুষ্ঠানটির উপস্থাপিকার বেতনও বন্ধ করে দেন। বাদী ফারজানা কয়েকবার বিষয়টি চ্যানেল আইকে জানালে, তাকে জানানো হয় তার পাওনা অর্থ পরিশোধ করা হবে। পরে পাওনা টাকা চাইলে কয়েকজন বাদীর পথ আটকে চাঁদা দাবি করেন এবং জীবননাশের হুমকি দেয়া হয়। এ বিষয়ে ফারজানার অভিযোগ শাইখ সিরাজ শেখ হাসিনার নির্দেশে কিশোরীদের প্রাণের অনুষ্ঠানটি বন্ধ করে দেন। যার ফলে পুষ্টি এবং শিক্ষায় পিছিয়ে পড়ে একটি জনগোষ্ঠী।


আরো সংবাদ



premium cement
১০টি গ্রিড-সংযুক্ত সৌরবিদ্যুৎ কেন্দ্র স্থাপনে দরপত্র চাইতে পারে বিপিডিবি সমর্থন বজায় রাখতে জাতিসঙ্ঘ মঞ্চে জেলেনস্কি ইসরাইলি হামলায় লেবাননের একই পরিবারের ১১ সদস্য নিহত সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড নামঞ্জুর, কারাগারে প্রেরণ দ্বি-রাষ্ট্রীয় সমাধান ফিলিস্তিনে স্থায়ী শান্তি নিশ্চিতের উপায় : বাইডেন মির্জা আব্বাসকে হত্যাচেষ্টা : রাশেদ খান মেনন কারাগারে চরফ্যাশনে মেঘনার পাড় থেকে নারীর লাশ উদ্ধার আ’লীগকে বাদ দিয়ে সংস্কার বা নির্বাচন অসম্ভব : জয় লেবাননে উত্তেজনা কমাতে ইরানের প্রেসিডেন্টকে ম্যাক্রোঁর অনুরোধ মোংলায় অস্ত্র-গোলাবারুদসহ ২ যুবলীগ কর্মী আটক ভারতের পছন্দের লোক রক্ত পিপাসু স্বৈরাচার শেখ হাসিনা : রিজভী

সকল