২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আরেক মামলায় পুনরায় গ্রেফতার দীপু মনি, পলক, রুপা ও শাকিল

সাবেক শিক্ষামন্ত্রী দীপু মনি - সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে রমিজ উদ্দিন আহমদকে হত্যার অভিযোগে তেজগাঁও থানার মামলায় সাবেক শিক্ষামন্ত্রী দীপু মনি, সাবেক আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, সাংবাদিক ফারজানা রুপা ও শাকিল আহমেদকে পুনরায় গ্রেফতার দেখানো হয়েছে।

রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালত তাদের গ্রেফতার দেখান।

আজ সকালে তাদের আদালতে হাজির করা হয়। এরপর এ মামলায় তাদের গ্রেফতার দেখানোর আবেদন করে তদন্তকারী কর্মকর্তা। এ সময় রাষ্ট্রপক্ষ গ্রেফতার দেখানোর বিষয়ে শুনানি করেন।

শুনানি শেষে আদালত এ মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৪ আগস্ট তেজগাঁও থানাধীন এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গিয়ে রমিজ উদ্দিন আহমদ গুলিবিদ্ধ হয়ে মারা যান।

এ ঘটনায় গত ৭ সেপ্টেম্বর নিহতের পিতা এ কে এম রকিবুল হাসান শেখ হাসিনাসহ ২২৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
জাতীয় পাঠ্যপুস্তক সংশোধন ও পরিমার্জন কমিটিতে একাধিক আলেম অন্তর্ভুক্তির দাবি জামায়াতের সব সরকারি কর্মচারীকে ৩০ নভেম্বরের মধ্যে সম্পদের হিসাব দিতে হবে ফেনীতে গণহত্যা মামলায় আরো ৪ আসামি গ্রেফতার মেরিন ড্রাইভ সড়ক উখিয়ার ইনানীতে যেন থাইল্যান্ডের ছোঁয়া ‘আওয়ামী ফ্যাসিজম ধ্বংস হয়ে গেছে এটা মনে করা যাবে না’ সিপিএএ-এর উদ্যোগে গোলা টেবিল আলোচনা অনুষ্ঠিত ছাত্রলীগের ২ দাবি ভারতে ইলিশ রফতানি বন্ধে লিগ্যাল নোটিশ হামদ, নাত ও নাশিদের সুরের মূর্ছনায় ব্রাহ্মণবাড়িয়া মাতালেন সাইমুম-তিতাসের শিল্পীরা বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা ভারতের, এবারো নেই শামি ‘কোয়াড থাকবে’, নাম না নিয়েই চীনকে কড়া বার্তা মোদির

সকল