১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
রাজপথে মৃত্যুর হানা

কালীগঞ্জে ট্রাকচাপায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৫

-


গাজীপুরের কালীগঞ্জে ট্রাকের চাপায় একই পরিবারের তিনজনসহ পাঁচজন নিহত ও একজন আহত হয়েছেন। এ ছাড়া ঈশ্বরদী ও বগুড়ায় নিহত হয়েছেন আরো তিনজন।
গাজীপুর জেলা প্রতিনিধি জানান, গাজীপুরের কালীগঞ্জে ট্রাকের চাপায় একই পরিবারের তিনজনসহ সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত সিএনজিচালককে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলার দেওপাড়া এলাকায় মূলগাঁও মাদরাসাসংলগ্ন প্রাণ আরএফএলের ওয়ার্কশপ গেটের সামনে টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কে গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ নরসিংদীর শিবপুর উপজেলার বাঘাবাড়ি ইউনিয়নের আখরাশাল (আক্সাশাল) গ্রামের আবদুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম (৭৫) ও তার ছেলে মোহাম্মদ আলী (৪৫), মোহাম্মদ আলীর শিশু ছেলে (আবদুর রহমানের নাতি) আমান উল্লাহ (৫), গাজীপুর মহানগরীর নোয়াগাঁও হিমারদীঘি মরুনগর (অষ্টগণ কলোনি) এলাকার সুভাষ কর্মকারের ছেলে অমল কুমার কর্মকার (৩৯) এবং সাতক্ষীরা জেলা সদর থানার ঝাউডাঙ্গা ইউনিয়নের হাজিপুর গ্রামের মগরব আলীর ছেলে নাজমুল (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার মো: আসাদুজ্জামান স্থানীয়দের বরাত দিয়ে জানান, শনিবার রাত ১১টার দিকে নরসিংদীর ঘোড়াশাল থেকে যাত্রী নিয়ে সিএনজি চালিত একটি অটোরিকশা গাজীপুরের কালীগঞ্জ যাচ্ছিল। পথে কালীগঞ্জ উপজেলার দেওপাড়া এলাকায় সড়কের পাশে দাঁড় করিয়ে রাখা একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করার সময় অটোরিকশাটিকে বিপরীত দিক থেকে আসা মালবাহী অপর একটি ট্রাক চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধ নারীসহ চারজন নিহত ও শিশুসহ অটোরিকশার চালক আহত হন। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শিশু আমান উল্লাহকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ রাতেই নিহতদের লাশ উদ্ধার এবং কাভার্ডভ্যান ও অটোরিকশাটি জব্দ করেছে।
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা জানান, ঈশ্বরদী-পাবনা আঞ্চলিক সড়কের সাত মাইল বাজারে গতকাল সাব্বির পরিবহনের একটি বাস ও অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত ও সাতজন আহত হয়েছেন।
নিহতরা হলেনÑ ঈশ্বরদীর সাহাপুরের মৃত জলিল প্রামাণিকের ছেলে শিমুল প্রামাণিক (৩২) ও দাপুনিয়া ইসলামগাতি ভাটাপাড়ার মৃত আলতাফ হোসেনের ছেলে সফর হোসেন (৩০)।
আহতরা হলেনÑ ইসলাম গাতির মৃত এলাহীর ছেলে হামিদুল (২৫) সোবহানের ছেলে রেজাউল (৩০) সাহাপুরের আবদুর রবের ছেলে শরিফুল (২৮) আনারের ছেলে ইসমাইল (৩০) মিজানুরের ছেলে হারেচ (৩২) রবিউল (৩৫) ও আবদুল (৩০)।
বগুড়া অফিস জানায়, বগুড়ায় বালুবোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছেন দুইজন। গত শনিবার রাতে বগুড়া সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের ওদ্দিরকোলা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মো: বিপুল বগুড়া শহরের মালগ্রাম দক্ষিণপাড়ার জুয়েলের ছেলে।
বগুড়া সদর থানার ছিলিমপুর পুলিশ ফাঁড়ির এএসআই লালন হোসেন জানান, বিপুলসহ তিনজন একটি মোটরসাইকেলে গাবতলীর দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে বিপুল নিহত এবং দুইজন গুরুতর আহত হয়েছেন। পরে লোকজন আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে একজনের নাম শামীম বলে জানা গেলেও অপরজনের নাম জানা যায়নি।

 


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল