১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
রাজপথে মৃত্যুর হানা

ময়মনসিংহে স্বামী-স্ত্রী কুমিল্লায় দাদী-নাতি নিহত

-

সড়ক দুর্ঘটনায় গতকাল ময়মনসিংহে স্বামী-স্ত্রী ও কুমিল্লার বুড়িচংয়ে দাদী-নাতির মৃত্যু হয়েছে। এ ছাড়া নওগাঁয় বিয়ের পরদিন প্রাণ হারিয়েছেন এক যুবক।
ময়মনসিংহ প্রতিনিধি জানান, ময়মনসিংহে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ এক সেনা সদস্য নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় নগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিকারীকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নগরীর আকুয়া সরকার বাড়ি এলাকার নাজমুল পারভেজ (৩২) ও তার স্ত্রী দিলরুবা জেবিন (২৩)। নাজমুল পারভেজ সেনাবাহিনীতে কর্মরত বলে জানিয়েছে পুলিশ।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে নাজমুল পারভেজ মোটরসাইকেলে তার স্ত্রী দিলরুবা জেবিনকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। এ সময় তারা ত্রিশালে চলে যান। সেখান থেকে ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিকারীকান্দা এলাকায় আসতেই একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বুড়িচং (কুমিল্লা) সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলাধীন কালাকচুয়া এলাকায় দ্রুতগতির একটি বাসের চাপায় দাদী-নাতি নিহত হয়েছে। শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় এশিয়া লাইনের দ্রুতগতির একটি যাত্রীবাহী বাসের চাপায় রাস্তা পারাপারের সময় দাদী-নাতি নিহত হয়েছে। নিহত রাজিয়া বেগম (৬০) কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের রাচিয়া মৌলভীবাড়ির আরব এ রহমানের স্ত্রী এবং নিহত ইসমাঈল হোসেন (৫) আরব এ রহমানের ছেলে কামাল উদ্দিনের সন্তান। ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার জানান, লাশ পুলিশ হেফাজতে রাখা হয়েছে, আইনিপ্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
রানীনগর (নওগাঁ) সংবাদদাতা জানান, শুক্রবার বিয়ে করেছেন সাজেদুর রহমান (২৪)। শনিবার বাড়িতে বিয়ের বৌভাত অনুষ্ঠানের রান্না চলছে। গরু-খাসি জবাই করে চলছে দুই শতাধিক লোকজনের খাবার আয়োজন। গ্রামজুড়েই বইছে বিয়ের আনন্দ। কিন্তু একটি খবরে নিমিষের মধ্যেই বিয়ের আনন্দ বিষাদে পরিণত হয়ে গেল। বৌভাত অনুষ্ঠানের দই-মিষ্টি নিয়ে ফেরার পথে ভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কায় নতুন বর সাজেদুর রহমান নিহত হন। এর সাথে আহত হয়েছেন সাজেদুরের ভগ্নিপতি মিশন রহমান। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত সাজেদুর নওগাঁর আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আজাদুল প্রামাণিকের ছেলে। শনিবার বেলা পৌনে ১১টা নাগাদ উপজেলার শুটকিগাছা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আত্রাই থানার পরিদর্শক (তদন্ত) লুৎফর রহমান জানান, সাজেদুর পেশায় একজন মাইক্রোচালক ছিলেন। তিনি ঢাকায় মাইক্রো চালাতেন। শুক্রবার আনুষ্ঠানিকভাবে খালাতো বোনকে বিয়ে করেন সাজেদুর। শনিবার বৌভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল। সেই অনুষ্ঠানের দই-মিষ্টি নিতে বাড়ি থেকে ভগ্নিপতি মিশন রহমান ও রতনকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে ভবানীপুর বাজারে যান। সেখানে দই-মিষ্টি নিয়ে ভগ্নিপতি রতনকে ভ্যানে তুলে দিয়ে মোটরসাইকেলযোগে মিশনসহ বাড়ির পথে রওনা দেন সাজেদুর। পথিমধ্যে শুটকিগাছা বাজার এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে আত্রাই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে রাস্তা পারাপারের সময় মাইক্রো বাসের ধাক্কায় আজিবুর রহমান (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার গড়মাটি বাজারে নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজিবুর রহমান গড়মাটি গ্রামের মৃত কিতাব আলীর ছেলে।
গোপালপুর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য সেলিম রেজা জানান, শুক্রবার সন্ধ্যায় আজিবুর রহমান গড়মাটি বাজারে পায়ে হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় পাবনা থেকে নাটোরগামী একটি দ্রুতগতির মাইক্রোবাস তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব রাজবাড়ীতে সাবেক অতিরিক্ত ডিআইজি-ওসিসহ ৭ জনের নামে মামলা গজারিয়ায় মামলা তুলে না নেয়ায় ২ সাংবাদিকের ওপর হামলা ভারতের বিপক্ষে টেস্টে বাংলাদেশের পরিসংখ্যান শ্রীনগরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ৩ অন্তর্বর্তীকালীন সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে : এ্যানি সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা

সকল