১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আদমদীঘিতে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

-

বগুড়ার আদমদীঘিতে আফাজ উদ্দিন (৮০) নামের এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে আদমদীঘি উপজেলার কামিমালা বটতলা বাজার ওয়াক্তখানার (নামাজের ঘর) বারান্দা থেকে এ লাশ উদ্ধার করা হয়। তিনি প্রায় ৩ বছর যাবত দ্বিতীয় বিয়ে করে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া এলাকায় বসবাস করতেন। তিনি বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে মারা গেছে বলে তার ছেলে কামরুজ্জামান বাবু জানান।
ঘটনা তদন্তকারী আদমদীঘি থানার উপপরিদর্শক প্রদীপ কুমার জানান, লাশের পাশ থেকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে গ্যাস ট্যাবলেট খেয়ে মারা যায়। তবে ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল