০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

মা-মেয়েসহ নিহত ৮

-

নাটোরে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে মা ও তার তিন বছরের মেয়ে নিহত হয়েছেন। এ ছাড়া ফেনী, চট্টগ্রাম, নীলফামারী, নওগাঁ ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আরো ছয়জন নিহত হয়েছেন। তাদের অধিকাংশ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন।
লালপুর (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের লালপুরে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে মা রুবিনা খাতুন (৩৫) এবং মেয়ে রোকেয়া খাতুন (৩) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার লালপুর-বাঘা আঞ্চলিক মহাসড়কের আট্টিকা জামতলা তিনখুঁটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা উপজেলার উধনপাড়া গ্রামের মাহাবুব আলম বিজনের স্ত্রী সন্তান। লালপুর থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মাইক্রোবাস জব্দ করা হয়েছে। মাইক্রোবাস চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে সড়ক আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
ফেনী অফিস জানায়, ফেনীর দাগনভূঞায় বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক ও যাত্রী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বেকেরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বেকেরবাজার এলাকার আবুল বাশার মার্কেটের সামনে নোয়াখালীগামী সুগন্ধা পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আবুল কালাম (৫০) মারা যান। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে চালক নুরুল হক (৫০) মৃত্যুর কোলে ঢলে পড়েন। মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল দুর্ঘটনায় দুজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার পর বাস চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে দুর্ঘটনায় নিহত হয়েছেন বেসরকারি বিশ^বিদ্যালয়ের এক শিক্ষার্থী। গতকাল বৃহস্পতিবার দুপুরের পতেঙ্গা সৈকত জোনে ওয়াকওয়েতে এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম হৃদয় সানজিদ রিপাত (১৯)। সে কুমিল্লা জেলার নাঙ্গলকোর্ট থানার কুকুরীখিলের মোহাম্মদ মতিনের সন্তান। সে চট্টগ্রামের পোর্ট সিটি ইউনিভার্সিটির বিবিএ চতুর্থ বর্ষের ছাত্র।
বগুড়া অফিস ও শাজাহানপুর সংবাদদাতা জানান, বগুড়ার শাজাহানপুরে রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় বাবুল হোসেন (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি জেলার শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের হাফুনিয়া গ্রামের বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার উপজেলার নয়মাইল বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নীলফামারী প্রতিনিধি জানান, স্কুল থেকে অটোযোগে বাড়ি ফেরার পথে অটো থেকে নামার সময় মোটরসাইকেলের ধাক্কায় তাপস রায় (৮) নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী পাঙ্গা মটুকপুর সড়কের বাবুপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত তাপস পাঙ্গাঁ মটুকপুর ইউনিয়নের মনিহারী পাড়ার প্রদীপ রায়ের ছেলে ও স্থানীয় একটি কিন্ডার গার্টেনের শিক্ষার্থী ছিল।
মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা জানান, বিয়ে করা হলো না এনজিও কর্মী জসিম উদ্দীন (২৩) এর। দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন তিনি। মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নওগাঁর মহাদেবপুরের খাজুর ইউপির দেবীপুর মোড়ে। নিহত জসিম উদ্দীন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বেগমনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির মহিষবাথান শাখার প্রশিক্ষণার্থী জুনিয়র অফিসার ছিলেন।


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা স্মারক ইউক্রেনে তেলের লরি ও মিনিবাসের সংঘর্ষ, শিশুসহ নিহত ১৪ হজের অবিস্মরণীয় অভিজ্ঞতা জানালেন সানিয়া মির্জা বালিয়াডাঙ্গীতে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু দৌলতদিয়া পয়েন্টে পদ্মার পানি বিপৎসীমার কাছাকাছি কাশ্মিরে বন্দুকযুদ্ধে নিহত ৮ ফ্রান্সের পার্লামেন্ট নির্বাচনে দ্বিতীয় দফার ভোটগ্রহণ শুরু গাজা যুদ্ধে ভারসাম্যপূর্ণ অবস্থান নেবে যুক্তরাজ্য : নতুন পররাষ্ট্রমন্ত্রী অবসরের জল্পনার মধ্যেই ভবিষ্যৎ নিয়ে ইঙ্গিত রোনালদোর এলপিএলে একই দিনে সফলতা মোস্তাফিজ-তাসকিন-শরিফুলের রাবি ক্যাম্পাসে রিকশা ভাড়া নির্ধারণ, চালকদের থাকবে পোশাক

সকল