০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

শিক্ষকসহ নিহত ২

-

মেহেরপুরে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান উল্টিয়ে এক চালক মারা গেছেন।
চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা জানান, কুমিল্লার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগামী কাভার্ডভ্যান উল্টে খাদে পড়ে মো: মেহেদী হাসান (৩০) নামে এক চালক নিহত হয়েছেন। তিনি নড়াইল জেলার লোহাগড়া থানার শুলটিয়া গ্রামের পশ্চিমপাড়ার মো: ইলিয়াছ শেখ ও রেহানা বেগমের ছেলে। গতকাল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নোয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ মেহেদী হাসান সুজন। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঢাকামুখী দ্রুতগামী কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে কাভার্ডভ্যানটি ক্ষতিগ্রস্ত হয় এবং ঘটনাস্থলে চালক মো: মেহেদী হাসান নিহত হন।
মেহেরপুর প্রতিনিধি জানান, মেহেরপুর শহরের টিঅ্যান্ডটি রোডে সড়ক দুর্ঘটনায় অহিদুল ইসলাম (৪৪) নামের এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে। হাসপাতালে রাত ৯টায় মারা যান তিনি। অহিদুল ইসলাম গাংনী উপজেলার কাজীপুর গ্রামের মরহুম জহুর আলীর ছেলে। মেহেরপুর শহরের পৌর ঈদগাহ পাড়ায় স্থায়ীভাবে বসবাস করছিলেন তিনি। তিনি মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজের রসায়ন বিভাগের প্রদর্শক ছিলেন।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পর থেকে বৃষ্টি শুরু হয় মেহেরপুরে। বৃষ্টি কমে আসায় রাত সাড়ে ৮টার দিকে অহিদুল ইসলাম শহরের বড়বাজার থেকে হেঁটে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় একটি ব্যাটারি চালিত ইজিবাইক তাকে পেছন দিকে থেকে ধাক্কা দিলে রাস্তার উপর পড়ে মাথার পেছনে আঘাত পেয়ে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মার যান।
পাঁচবিবিতে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ২
পাঁচবিবি (জযপুরহাট) সংবাদদাতা জানান, জয়পুরহাটের পাঁচবিবিতে তেলবাহী লরি ও পাথরবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষে দু’জন আহত হয়েছে। গতকাল সকাল ১০টায় হিলি-জয়পুরহাট রোডের পাঁচবিবি পৌরসভার মেইন গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকের ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার চুয়াডাহা গ্রামের আছানুর রহমানের ছেলে রুবেল হোসেন (৪০) ও লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার টুঙ্গুয়া গ্রামের সুখলালের ছেলে সুজন (৩০) আহত হন। তাদের পাঁচবিবি ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

 


আরো সংবাদ



premium cement
গভীর রাতেও বন্যার্তদের মাঝে সুন্দরগঞ্জ জামায়াতের ত্রাণ বিতরণ খোকসায় নদী ভাঙনের হুমকির মুখে আশ্রয়ণ প্রকল্প আড়াইহাজারে বাড়ি ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ ওযু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু কোটা সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ আমরা চাঁদে যাব, এখন থেকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী বাঁশের সাঁকোর উপর সন্তান প্রসব! হামাসের সংশোধিত যুদ্ধবিরতি প্রস্তাবে যা আছে বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী ক্যালিফোর্নিয়ায় দাবানল আরো ছড়িয়েছে কোটা বাতিলের দাবিতে টাঙ্গাইল মহাসড়ক অবরোধ

সকল