০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

ঝিনাইদহে আ’লীগ নেতার বাড়িতে বিস্ফোরণ : বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

-

ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল আলমের বাড়িতে গতকাল সোমবার দুপুরে ককটেলের বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে পুলিশ তার বাড়িতে তল্লাশি চালিয়ে পিস্তলের একটি ম্যাগজিন, একটি অবিস্ফোরিত ককটেল, দেশী অস্ত্র ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে। এ খবর নিশ্চিত করেন ঝিনাইদহ সদর থানার ওসি মো: শাহিদ উদ্দীন।
স্থানীয় কুমড়াবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল করিম জানান, গ্রামবাসীর কাছে শুনেছি সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল আলমের বন্ধ করা বাড়িতে তার ছেলে আটকা পড়ে। প্রতিবেশীরা ছেলেটিকে উদ্ধার করতে গিয়ে ককটেলের বিস্ফোরণ ঘটে। তবে ঠিক কিভাবে ককটেলের বিস্ফোরণ ঘটেছে তা তিনি বলতে পারেননি।
খবর পেয়ে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ও সদর থানার ওসি শাহিন উদ্দীন ঘটনাস্থলে পৌঁছে বাড়িতে অভিযান চালায়। এ সময় আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম বাড়িতে ছিলেন না।
ঝিনাইদহ সদর থানার ওসি মো: শাহিদ উদ্দীন জানান, ককটেল বিস্ফোরণের খবর পেয়ে আমরা বাড়িতে তল্লাশি চালাই। সেখানে পিস্তলের একটি ম্যাগজিন, একটি অবিস্ফোরিত ককটেল, দেশী অস্ত্র ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে কথা বলতে কুমড়াবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল আলমের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।


আরো সংবাদ



premium cement