০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

শিশুসহ ৩ জন নিহত

-

পৃথক সড়ক দুর্ঘটনায় বগুড়া ও নওগাঁয় শিশুসহ তিনজন নিহত হয়েছেন।
বগুড়া অফিস জানায়, বগুড়ায় মালবাহী ট্রাকে কাভার্ডভ্যানের ধাক্কায় শিশুসহ দুইজন নিহত ও আহত হয়েছেন অন্তত দুইজন। গত রোববার রাত ১১টার দিকে নন্দীগ্রাম উপজেলার রণবাঘা এলাকায় বগুড়া-নাটোর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুড়িগ্রামের ফুলবাড়ির গফুর উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম এবং কুষ্টিয়া ভেড়ামারার বেলাল হোসেনের ছেলে বায়েজিদ। শহিদুল ইসলাম আরএফএল গ্রুপের সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া নিহত বায়েজিদের বাবা বেলাল হোসেন ও তার মা সাথী খাতুন গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষক মো: আনোয়ার হোসেনের (৫৭) মৃত্যু হয়েছে। আনোয়ার হোসেন উপজেলা সদরের দুলালপাড়ার বাসিন্দা ও সারতা নোমানিয়া দাখিল মাদরাসার সুপার ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে নিজ বাড়ির অদূরে বালুকাপাড়া মণ্ডবতলিতে রাস্তা পার হওয়ার সময় একটি অটো চার্জার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে যাওয়ার সময় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

 

 


আরো সংবাদ



premium cement