০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`
রাজপথে মৃত্যুর হানা

ভালুকায় মহিলা ও চকরিয়ায় ছাত্র নিহত

-

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের ভালুকায় এক মহিলা ও কক্সবাজারের চকরিয়ায় এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় গাড়িচাপায় রুবি আক্তার (৪০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির ঢালীবাড়ি মোড় এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, রুবি আক্তার রাস্তা পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি গাড়ি তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহত রুবি আক্তার মাদারীপুর সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের মৃত নাদির ফকিরের মেয়ে। রাতেই পুলিশ লাশটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসে। ভালুকা হাইওয়ে থানার এসআই আবু তালেব জানান, রুবি আক্তার মানসিক রোগী ছিলেন। পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। লোকজন এলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে।
চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ডুলাহাজারায় ট্র্যাক্টরের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক মো: তামিম (২৫) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, তামিম মোটরসাইকেলে করে বাড়ি যাওয়ার পথে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ট্রাক্টর গাড়ির সংঘর্ষ হলে সে ছিটকে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহত তামিম ডুলাহাজারা ইউনিয়নের রঙমহল এলাকার রুহুল আমিন সওদাগরের ছেলে এবং কক্সবাজার কলেজের একজন শিক্ষার্থী বলে জানা যায় ।

 


আরো সংবাদ



premium cement