০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`
রাজপথে মৃত্যুর হানা

ছাত্র শিক্ষকসহ ৩ জেলায় নিহত ৮

-

টাঙ্গাইলের কালিহাতী জামালপুর, মুন্সীগঞ্জের সিরাজদিখানে পৃথক তিনটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র শিক্ষকসহ আটজন নিহত এবং ১১ জন আহত হয়েছেন।
জামালপুর প্রতিনিধি জানান, জামালপুর শহরের টিউবওয়েলপাড় মোড় এলাকায় ট্রাকচাপায় ব্যাটারি চালিত ইজিবাইক (অটোরিকশা) চালক, এক শিক্ষক ও এক সাধারণ যাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছেন।
গতকাল সকালে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের টিউবওয়েলপাড় মোড় এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বেলটিয়া কামিল মাদরাসার শিক্ষক মোস্তাফিজুর রহমান (৫৫), অটোরিকশাচালক মেলান্দহ ঝাউগড়া ইউনিয়নের বাসিন্দা রোকন মাহমুদ (৪৫) ও আবদুল মালেক (৫৩)।
জানা যায়, জামালপুর অভিমুখী একটি ট্রাক পেছন থেকে ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনা স্থলেই নিহত হয় অটোরিকশা চালক রোকন মাহমুদ।
গুরুতর আহত হন শিক্ষক মোস্তাফিজুর রহমান ও আবদুল মালেকসহ তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো মোস্তাফিজুর ও মালেককে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

লৌহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ঢাকা মাওয়া ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার হাঁষাড়া নামক এলাকায় এই দুর্ঘটনটি ঘটে। নিহত কলেজছাত্রের নাম মোহাম্মদ ইয়ামিন শেখ (১৭)। সে কুচিয়ামোড়া আদর্শ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া গ্রামের মোহাম্মদ বিল্লাল শেখের ছেলে।
বাসস জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী লিংক রোডে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন
গত বৃহস্পতিবার রাত ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-যমুনা সেতু সড়কের ময়মনসিংহ লিংক রোডে এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নান্নু খান জানান, রাত ১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি বাসের সাথে কালিহাতী থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। আহত হয় ১০ জন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

 

 


আরো সংবাদ



premium cement