২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
রাজপথে মৃত্যুর হানা

বরিশালে ব্যবসায়ী ও চট্টগ্রামে চালক নিহত

-

পৃথক সড়ক দুর্ঘটনায় বরিশালের গৌরনদীতে এক ব্যবসায়ী এবং চট্টগ্রামের পটিয়ায় এক সিএনজি অটোচালক নিহত হয়েছেন।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামে পরিদর্শক পদে পদোন্নতির জন্য পরীক্ষা দিয়ে পটিয়া থানায় ফেরার পথে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে একটি দাঁড়ানো ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষে আব্দুল মান্নান (৪০) নামে সিএনজি অটোরিকশাচালক নিহত তিন পুলিশ অফিসার গুরুতর আহত হয়েছে।
শুক্রবার রাতে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়া শান্তির হাট এলাকায় এ ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় নিহত সিএনজি অটোরিকশা চালক আব্দুল মান্নান পটিয়ার আশিয়া গ্রামের আনু মিয়ার ছেলে।
ওই দুর্ঘটনায় আহত উপপুলিশ পরিদর্শক (নিরস্ত্র) থোয়াই চাকমা নয়ন (৩০) উপপুলিশ পরিদর্শক খায়ের উদ্দিন ভূঁইয়া (৩০) উপপুলিশ পরিদর্শক জুয়েল সরকারকে (৩১) প্রথমে পটিয়া ওপরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরনদী (বরিশাল) সংবাদদাতা জানান, মহাসড়কের পাশে থামানো ট্রাকের পেছনে মিনি ট্রাকের ধাক্কায় চঞ্চল সরকার (৫৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার গাইনেরপাড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চঞ্চল ঝালকাঠী জেলা সদরের সংগ্রামিল গ্রামের মৃত নগেন্দ্রনাথ সরকারের ছেলে। সে পিরোজপুর জেলার নেছারাবাদ এলাকায় শ্বশুরবাড়িতে থাকত। গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: বিপুল হোসেন জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানার ওসি মো: গোলাম রসুল মোল্লা জানান, গাইনেরপাড় নামক এলাকায় আমড়া ভর্তি ট্রাকের চাকা পাংচার হওয়ায় ট্রাকটি থামানো ছিল। পাংচার হওয়া চাকা দেখতে ছিলেন ব্যবসায়ী চঞ্চল। এ সময় পেছন দিক থেকে একটি মিনি ট্রাক এসে থামানো ট্রাকটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চঞ্চল নিহত হয়। এ ঘটনায় মিনি ট্রাকের হেলপাড় ও স্থানীয় এক বাসিন্দা আহত হয়েছে। তিনি আরো জানান, ট্রাক দু’টি আটক করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement