২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
রাজপথে মৃত্যুর হানা

পৃথক দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত ৩ আহত ২

-


মুন্সীগঞ্জের শ্রীনগর, চট্টগ্রামের রাঙ্গুনিয়া এবং যশোরের চৌগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ তিনজন নিহত ও দু’জন আহত হয়েছেন।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সমষপুরে প্রাইভেট কারের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত ও একজন আহত হয়েছে।
গতকাল সকাল ১০টায় উপজেলার সমষপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, নিহত চালক ঢাকা লক্ষ্মীবাজারের আলমগীরের ছেলে রাফি (১৯) ও আহত হয়েছেন বাংলাবাজারে কামরুল শিকদারের ছেলে হাসনাত শিকদার। ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মাওয়ামুখী লেনের সমষপুর এলাকায় একটি প্রাইভেট কার মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নিহত হন ও তার সাথে থাকা আরোহী আহত হন।

রাঙ্গুনিয়া-কাপ্তাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার এক যুবক নিহত হয়েছেন। তার নাম মিনহাজুল ইসলাম চৌধুরী (২৩)। নিহতের বাড়ি রাজানগর ইউনিয়নের হাকিমপুর গ্রামে। গতকাল শুক্রবার ভোরে রাউজান পৌরসভা গহিরা এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।
জানা যায়, রাঙ্গুনিয়া উপজেলার মফিজ চৌধুরীর ছেলে মিনহাজুল মোটরসাইকেলে এক বন্ধুকে নিয়ে চট্টগ্রাম নগরীতে যাওয়ার পথে গহিরা এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি বেপোরোয়া ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় সড়কের পাশে ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী মিনহাজুল ও তার বন্ধু আহত হন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মিনহাজুলকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা (যশোর) সংবাদদাতা জানান, যশোরের চৌগাছায় মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষে তৌফিক হোসেন (২০) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। একই ঘটনায় নিহতের সহপাঠী সিয়াম হোসেন (২০) নামে এক কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছেন। গতকাল যশোর সদর উপজেলার চুড়নকাঠির ইউনিয়নের দোগাছিয়া ইটভাটার সামনে যশোর-চৌগাছা সড়কে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহত তৌফিক হোসেনে চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের তবিবর রহমানের ছেলে ও আহত সিয়াম ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার হাসনহাটি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তারা দু’জনই যশোর পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের ছাত্র।

 


আরো সংবাদ



premium cement