২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

১৬ বছরে স্বাস্থ্য খাতে ব্যাপক লুটপাট হয়েছে : বিএনপি

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, গত ১৬ বছরে স্বাস্থ্য খাতে ব্যাপক দুর্নীতি ও লুটপাট হয়েছে। মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করতে শত কোটি টাকার দুর্নীতি হয়েছে। পর্দা দুর্নীতি, বালিশ দুর্নীতি সারা বিশ্বকে অবাক করেছে। ডাক্তার বদলি বাণিজ্য হয়েছে। বৈষম্যের শিকার হয়েছে শত শত ডাক্তার । তিনি বলেন, গণতান্ত্রিক সরকার ছাড়া পরিপূর্ণ সংস্কার অসম্ভব। পরিপূর্ণ সংস্কারের জন্য নির্বাচিত সরকারের কোনো বিকল্প নেই। তাই দ্রুত সময়ে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনের কোনো বিকল্প নেই। সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হলে, জনগণের ভোটে বিএনপি ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। বিএনপি ক্ষমতায় এলে সবাইকে নিয়ে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা হবে।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর একটি রেস্টুরেন্টে চট্টগ্রামস্থ কুমিল্লা মেডিক্যাল কলেজের জাতীয়তাবাদী চিকিৎসকদের মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা: শাহাদাত হোসেন বলেন, গত ১৬ বছর মামলা হামলাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে ফ্যাসিস্ট হাসিনা সরকার। বিএনপিসহ বিরোধী মতকে দমনে গুম খুন মামলা হামলা হয়েছে। সকাল থেকে বিকেল পর্যন্ত সপ্তাহে ছয় দিন আদালতে হাজিরা দিয়ে কেটেছে নেতাকর্মীদের জীবন। শেখ হাসিনার মতো অমানবিক নির্যাতন ও অত্যাচার ইতিহাসে আর কোনো সরকার করেনি।
ড্যাবের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু নাসেরের সভাপতিত্বে এবং ডা: এস এম রিয়াসাদ ও ডা: মো: জাহিদুলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড্যাব চট্টগ্রাম মেডিক্যাল কলেজের সভাপতি ডা: জসিম উদ্দিন, ড্যাব চট্টগ্রাম জেলার সভাপতি ডা: তমিজউদ্দিন মানিক, ড্যাব চট্টগ্রাম মহানগরের সভাপতি ডা: আব্বাস উদ্দিন, ড্যাব চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ডা: বেলাল হোসেন ঢালী, ড্যাব নেতা ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা: সরওয়া আলম, ড্যাব চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি ডা: নুরুল করিম, ড্যাব চট্টগ্রাম সিনিয়র যুগ্ম সম্পাদক ডা: ইসা চৌধুরী, ডা: আরিফ হায়দার, ডা: শফিকুর রহমান, ডা: মিজানুর রহমান, ডা: জাবেদ জাহাঙ্গীর তুহিন, ডা: এরশাদ একরামুল্লা, ডা: আলিনুর বক্সীর, ডা: রেজাউল করিম, ডা: নুর আলম অরণ্য, ডা: আশিক সালাউদ্দিন, ডা: আব্দুল আল মামুন, ডা: ইফতেখার টিঠু, ডা: জাহেদ উদ্দিন, ডা: আরফিন রেজা, ডা: নাসিম রেজা, ডা: জিআরএম জিহাদুল ইসলাম, ডা: মাইনুল রিদওয়ান, ডা: আদনান, ডা: অপু, ডা: সোহাগ চক্রবর্তী, ডা: সরোয়ার, ডা: সালে, ডা: বেলাল, ডা: আলা আমিন, ডা: নাঈম, ডা: আসিফ, ডা: সোহাগ, ডা: শুভ, ডা: তাহমিন প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement