২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
রাজপথে মৃত্যুর হানা

কুয়াকাটা ভ্রমণ শেষে বাড়ি ফেরা হলো না ২ বন্ধুর

গৌরনদী ও চকোরিয়ায় নিহত ৩
-

কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন নড়াইলের কালিয়া উপজেলার ২ বন্ধু তিতাস শেখ ও উৎস মোল্লা।
এ ছাড়া পৃথক সড়ক দুর্ঘটনায় গৌরনদী ও চকোরিয়ায় নিহত হয়েছেন আরো ৩ জন।
ফরিদপুর প্রতিনিধি জানান, ফরিদপুরের নগরকান্দায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত হয়েছেন।
রোববার সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নড়াইলমুখী নগরকান্দা উপজেলার কান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, নড়াইলের কালিয়া উপজেলার ফুলদার গ্রামের রবিউল শেখের ছেলে তিতাস শেখ (১৮) এবং বজুমামপুর গ্রামের সাবু মোল্লার ছেলে উৎস মোল্লা (১৭)। তারা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। কুয়াকাটা সমুদ্র সৈকত ভ্রমণ শেষ করে বাড়িতে ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন। ভাঙ্গা হাইওয়ে থানার এসআই এম এ নোমান বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।
গৌরনদী (বরিশাল) সংবাদদাতা জানান, ঢাকা-বরিশাল মহাসড়কে বেপরোয়া গতির বাসচাপায় মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে মহাসড়কের গৌরনদী উপজেলার ইল্লা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ডের সুন্দরী মহল্লার জামাল মাঝির ছেলে লাভলু মাঝি (৩৫) ও রাজাপুর নন্দনপট্টি গ্রামের সফি মৃধার ছেলে সেন্টু মৃধা (৪০)।

স্থানীয়দের বরাত দিয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন জানান, বরিশাল থেকে ছেড়ে আসা সাকুরা পরিবহনের বেপরোয়াগতির বাসের সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক ও আরোহী বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক লাভলু মাঝিকে মৃত ঘোষণা করেন। অপর আহত সেন্টু মৃধাকে ঢাকায় পাঠানো হলে রোববার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা জানান, চকরিয়া পৌর শহরের কোরক বিদ্যাপীঠের সমানে ডাম্পার গাড়ি চাপা দিলে মোহাম্মদ জোয়েল (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। স্থানীয়রা জানান, নিহত মোহাম্মদ জোয়েল, আবুল খায়ের কোম্পানির এসআর হিসেবে কাজ করতেন। প্রতিদিনের ন্যায় দায়িত্ব পালন করতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় কোরক বিদ্যাপীঠ এলাকায় পৌঁছলে পিছন থেকে ডাম্পার গাড়ি চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। নিহত মোহাম্মদ জোয়েল চকরিয়া পৌরসভা ৩নং ওয়ার্ড স্বপ্নপুরীস্থ মরহুম শামসুদ্দীন পেশকারের ছেলে বলে জানা যায়।


আরো সংবাদ



premium cement
মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু শ্রীপুরে আরো ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা গাজার আল-শিফা হাসপাতাল ইসরাইলি ধ্বংসযজ্ঞের প্রতীক কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি ইবির ১৪তম ভিসি হলেন অধ্যাপক ড. নকীব পাকুন্দিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪ ভারতে গুরুতর অপরাধে যুক্ত নাবালকদের ‘সাজা’ নিয়ে কেন বারবার বিতর্ক পিরোজপুরে হত্যার দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন জবি শিক্ষক মিল্টন বিশ্বাসের পদত্যাগ এবং স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ সেনাবাহিনীর নারী সদস্যদের হিজাব পরিধানের বাধা কাটল

সকল