২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সচিবসহ অনেক কর্মকর্তা নাশকতার চেষ্টা করছে : রিজভী

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জেয়ারতের পর বক্তব্য রাখছেন রুহুল কবির রিজভী : নয়া দিগন্ত -

ফ্যাসিবাদী হাসিনা সরকারের দোসর অনেক সচিবসহ কর্মকর্তারা এখনো বিভিন্ন ভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করে নাশকতা করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।
অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশে তিনি বলেন, এদের (আওয়ামী লীগের) সাঙ্গোপাঙ্গ সুবিধাবাদীরা এখনো বিদায় নেয়নি। প্রশাসনের অনেক জায়গায় তারা আছে। অনেক সচিবসহ কর্মকর্তারা শেখ হাসিনার জন্য কাজ করেছে। তারা বিভিন্ন ভাবে ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করছে। বিভিন্ন নাশকতা করার চেষ্টা করছে। তাদের বিষয়ে ব্যবস্থা নিতে হবে।
গতকাল শুক্রবার বিকেলে তার নেতৃত্বে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলহাজ আহমদ আলী মুকিবসহ প্রবাসীরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।
শেখ হাসিনার টাকা পাচারের কথা উল্লেখ করে রিজভী বলেন, দেশের টাকা তো শেখ হাসিনার না। কিন্তু তিনি অবাধে লুট করে বিদেশে পাচার করেছেন। শেখ হাসিনার আমলে ১৬০ হাজার কোটি টাকা পাচার হয়েছে। তার পরিবারের আত্মীয়-স্বজন এমপি মন্ত্রী এবং তার ব্যবসায়ীরা এর সাথে জড়িত। শেখ হাসিনা যত দুর্নীতি করেছে, গুম খুনের জননী তার বিচার দৃষ্টান্তমূলক হতে হবে। যাতে কোনো রাজনৈতিক দল জনগণের ওপর অত্যাচার করে ফ্যাসিবাদ কায়েম করতে না পারে।
বিএনপির এই মুখপাত্র বলেন, শেখ হাসিনা এস আলমকে দিয়ে বিদেশে টাকা পাচার করিয়েছেন। কারণ তিনি জানতেন যদি কখনো পালাতে হয় তাহলে সে টাকা তখন নিবে। এস আলমের কাজের মেয়ের অ্যাকাউন্টে এক কোটি টাকা এবং কাজের মেয়ের স্বামীকে একটি ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার করা হয়েছে। সুতরাং তার উদ্দেশ্য বেপরোয়া। কাজের মেয়ের স্বামীকে প্রিন্সিপাল অফিসার করেছে। প্রিন্সিপাল অফিসার হতে কতটুকু লেখাপড়া জানতে হয়, ইউনিভার্সিটির সবচেয়ে মেধাবী ছাত্র হতে হয়, শেখ হাসিনার এটা কিছু যায় আসে না। শেখ হাসিনা যদি পালিয়ে যায় তাহলে তাকে পালবে কে এই কারণে একের পর এক মিডিয়া এবং ব্যাংক এস আলমকে দিয়ে দিয়েছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিব, সৌদি আরবের পশ্চিমাঞ্চল বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু প্রমুখ।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল