২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাপের সাথে জন্মদিন উদ্যাপন

-

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার প্রাণিপ্রেমী জে ব্রিউয়ার তার জন্মদিন উদযাপন করলেন একেবারেই ভিন্নধর্মীভাবে। বিশাল বিশাল অজগর সাপের মাঝে মেঝেতে শুয়ে হাসিমুখে থাকা ব্রিউয়ারের ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সাপগুলো ঘিরে রেখেছিল তাকে; যেন তারা তার একান্ত বন্ধু। জে ব্রিউয়ারের এ উদযাপন দেখে দর্শকরা অভিভূত।
ব্রিউয়ার নিজেই ইনস্টাগ্রামে এ ব্যতিক্রমী ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি দেখে অনেকেই বিস্মিত হয়েছেন। কারণ এত বিশাল সাপের সাথে এতটা সাহসিকতা প্রদর্শন করা সবার পক্ষেই সম্ভব নয়। ভিডিওতে কয়টা সাপ আছে, তা গুনতে গিয়েই হিমশিম খাচ্ছেন অনেকে। এটি যেন ভিডিওর দর্শকদের জন্য একটি মজার চ্যালেঞ্জে পরিণত হয়েছে।
জে ব্রিউয়ার সরীসৃপ প্রাণীদের প্রতি বরাবরই প্রবল আগ্রহী ছিলেন, যা তাকে ‘দ্য রেপটাইল জু’ নামে একটি চিড়িয়াখানা প্রতিষ্ঠায় অনুপ্রাণিত করেছে। এ চিড়িয়াখানা ক্যালিফোর্নিয়ায় সরীসৃপপ্রেমীদের জন্য একটি আকর্ষণীয় স্থান হিসেবে পরিচিত। ভিডিওর ক্যাপশনে ব্রিউয়ার লিখেছেন, ‘এটি এক অদ্ভুত সাপ পার্টি! আজ আমার জন্মদিন, আর এ বিশেষ দিনটি উদযাপন করার জন্য আমি আমার সবধরনের বন্ধুদের সাথে ছিলাম। আমরা প্রচুর মজা করেছি। তবে এ উদযাপনের পেছনে যে গভীর ভালোবাসা রয়েছে, সেটিই আমি আপনাদের দেখাতে চেয়েছি। আরেকটি বছর পেরোল এবং আমি ভীষণ কৃতজ্ঞ।’
অনুসারীদের উদ্দেশে তিনি আরো লেখেন, ‘আপনাদের সবার সঙ্গ ছাড়া আমি এ পথ চলতে পারতাম না। আপনাদের সবার প্রতি কৃতজ্ঞতা।’ ইনস্টাগ্রামের ব্যবহারকারীরাও ভিডিওটি দেখে মুগ্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন মন্তব্য করেছেন, ‘এটা একেবারেই বন্য দৃশ্য! এমন কিছু আমি আগে কখনো দেখিনি। শুভ জন্মদিন, জে!’ আরেকজন লিখেছেন, ‘বিশ্বাসই করতে পারছি না এখানে এতগুলো অজগর! এটা সম্ভবত এ যাবৎকালের সবচেয়ে অসাধারণ পার্টি।’ ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল