১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

টাকা চাওয়াকে কেন্দ্র করে শার্শায় বাবার আঘাতে ছেলের মৃত্যু

টাকা চাওয়াকে কেন্দ্র করে শার্শায় বাবার আঘাতে ছেলের মৃত্যু -

পারিবারিক কলহের জেরে বাবার কোদালের আঘাত গুরুতর আহত হাফেজ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার দুপুর ১২টার দিকে যশোর জেলার শার্শা উপজেলার কাঠুরিয়া গ্রামে।

জানা যায়, গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাড়িতে হাফেজ বাপ্পি মিয়া (২৫) -এর সাথে পিতা চান্দু মিয়ার টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে চান্দু মিয়া বাড়ির উঠানে থাকা কোদালের বাট দিয়ে বাপ্পির মাথায় এলোপাথাড়ি আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন ও আহতের পরিবার তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। পরে তাকে ঢাকার মহাখালীস্থ একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর ১২টার দিকে মারা যায়।

এ ব্যাপারে শার্শা থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, এ ঘটনায় প্রতিবেশী চাচা আখতারুজ্জামান নিহতের বাবা, মা, ভাই ও চাচাকে আসামি করে শার্শা থানায় এজাহার দায়ের করেছেন।

নাভারণ সার্কেলের এএসপি নিশাদ আল নাহিয়ান বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
লেবাননে পেজারের পর ওয়াকি-টকি বিস্ফোরণে নিহত ২০, আহত ৪৫০ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা

সকল