১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কয়রায় অনলাইন জুয়ায় হেরে যুবকের আত্মহত্যা

হানিফ - ছবি : সংগৃহীত

কয়রায় মোবাইল জুয়া খেলে বার বার ব্যর্থ হয়ে ঋণের দায়ে হানিফ (২৫) নামের এক যুবক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো: রেজাউল করিম। এর আগে, গতকাল রোববার দিবাগত রাত ৯টার দিকে নাকশা গ্রামের নিজ বাড়িতে গলায় ফঁস দিয়ে আত্মহত্যা করেন হানিফ ।

হানিফ ওই গ্রামের মৃত্য রাজ্জাক গাজীর ছেলে। 

পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, 'হানিফ গাজী মোবাইলে সব সময় জুয়ায় আসক্ত ছিল। সে এই জুয়া খেলায় অনেক টাকা নষ্ট করেছে। রোববার সে তার নিজের মোবাইল অন্য একজনের কাছে বন্ধক রেখে টাকা নিয়ে অনলাইন জুয়া খেলে হেরে যায়। হেরে যাওয়ায় অভিমানে রাতে বাড়িতে এসে গলায় ফাঁস দেয়। তাৎক্ষণিক বিষয়টি পরিবারের কেউ জানতে পারেনি। দীর্ঘ সময় সে ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজনদের সন্দেহ হয়। তারপর ঘরের দরজা ভেঙে ঘর থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো: শাহ আলম বলেন, হানিফ গাজীর লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মামলার প্রস্তুুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
লেবাননে পেজারের পর ওয়াকি-টকি বিস্ফোরণে নিহত ২০, আহত ৪৫০ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা

সকল