১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যশোর জেনারেল হাসপাতালের নিয়োগ বিজ্ঞপ্তি ভুয়া!

- ফাইল ছবি

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের বিষয়টি খোদ হাসপাতাল কর্তৃপক্ষই জানে না! বিষয়টি জানাজানি হওয়ার পর এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে শীর্ষ তালিকায় থাকা একটি জাতীয় সংবাদপত্রে।

একটি সংঘবদ্ধ চক্র বারবার একই কাজ করলেও তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। এ কারণে তারা প্রতারণা অব্যাহত রেখেছে বলে হাসপাতাল সূত্র বলছে।

গত কয়েকদিন ধরে হাসপাতালের নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি ফেসবুকসহ নানা মাধ্যমে ভেসে বেড়াচ্ছে। ওই বিজ্ঞপ্তিতে ছয়টি পদের কথা উল্লেখ করে ১১ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে বলা হয়। যোগাযোগের মাধ্যম হিসেবে একটি মেইল নম্বর দেয়া হয়েছে। পূর্ণ বায়োডাটা পিডিএফ আকারে মেইল করতে বলা হয়েছে। প্রাথমিক যাচাই-বাছাইয়ের পর প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানানো হবে বলে উল্লেখ করা হয়েছে।

১১ সেপ্টেম্বর সন্ধ্যায় ফেসবুকের বিভিন্ন গ্রুপ ও পেজে গিয়ে দেখা যায় ‘হাসপাতাল অথরিটি’ নামে একটি আইডি থেকে নিয়োগ বিজ্ঞপ্তিটি পোস্ট করা হয়েছে। কিন্তু ওই আইডিতে ব্যবহারকারীর কোনো তথ্য দেয়া হয়নি।
নিয়োগের ব্যাপারে জানতে ওই আইডির মেসেঞ্জারে এসএমএস করা হলেও কোনো উত্তর পাওয়া যায়নি।

এ ব্যাপারে যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হারুন অর রশিদ জানান, এমন কোনো বিজ্ঞপ্তি হাসপাতাল কর্তৃপক্ষ দেয়নি। এটি কোনো প্রতারক চক্রের কাজ হতে পারে। এ ধরনের বিজ্ঞপ্তিতে কেউ যাতে সাড়া না দেয়।


আরো সংবাদ



premium cement
সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা শামীম ওসমানের ক্যাডারদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবি রাবির মনোবিজ্ঞান বিভাগের দুই শিক্ষিকাকে অবাঞ্ছিত ঘোষণা শাবিপ্রবির ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার হলেন যারা সেন্সরবোর্ড পুনর্গঠন করে হচ্ছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সাভারে হাসিনার বিরুদ্ধে একই দিন ২টি হত্যা মামলা

সকল