১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যশোর জেনারেল হাসপাতালের নিয়োগ বিজ্ঞপ্তি ভুয়া!

- ফাইল ছবি

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের বিষয়টি খোদ হাসপাতাল কর্তৃপক্ষই জানে না! বিষয়টি জানাজানি হওয়ার পর এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে শীর্ষ তালিকায় থাকা একটি জাতীয় সংবাদপত্রে।

একটি সংঘবদ্ধ চক্র বারবার একই কাজ করলেও তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। এ কারণে তারা প্রতারণা অব্যাহত রেখেছে বলে হাসপাতাল সূত্র বলছে।

গত কয়েকদিন ধরে হাসপাতালের নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি ফেসবুকসহ নানা মাধ্যমে ভেসে বেড়াচ্ছে। ওই বিজ্ঞপ্তিতে ছয়টি পদের কথা উল্লেখ করে ১১ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে বলা হয়। যোগাযোগের মাধ্যম হিসেবে একটি মেইল নম্বর দেয়া হয়েছে। পূর্ণ বায়োডাটা পিডিএফ আকারে মেইল করতে বলা হয়েছে। প্রাথমিক যাচাই-বাছাইয়ের পর প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানানো হবে বলে উল্লেখ করা হয়েছে।

১১ সেপ্টেম্বর সন্ধ্যায় ফেসবুকের বিভিন্ন গ্রুপ ও পেজে গিয়ে দেখা যায় ‘হাসপাতাল অথরিটি’ নামে একটি আইডি থেকে নিয়োগ বিজ্ঞপ্তিটি পোস্ট করা হয়েছে। কিন্তু ওই আইডিতে ব্যবহারকারীর কোনো তথ্য দেয়া হয়নি।
নিয়োগের ব্যাপারে জানতে ওই আইডির মেসেঞ্জারে এসএমএস করা হলেও কোনো উত্তর পাওয়া যায়নি।

এ ব্যাপারে যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হারুন অর রশিদ জানান, এমন কোনো বিজ্ঞপ্তি হাসপাতাল কর্তৃপক্ষ দেয়নি। এটি কোনো প্রতারক চক্রের কাজ হতে পারে। এ ধরনের বিজ্ঞপ্তিতে কেউ যাতে সাড়া না দেয়।


আরো সংবাদ



premium cement
কর্ণফুলীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদসহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিসিএসআইআর চেয়ারম্যান হলেন সামিনা আহমেদ সোনারগাঁওয়ে নদ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি

সকল