১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফকিরহাটে আন্তর্জাতিক ট্রাইব্যুনালের নবনিযুক্ত প্রসিকিউটরকে শুভেচ্ছা

ফকিরহাটে আন্তর্জাতিক ট্রাইব্যুনালের নবনিযুক্ত প্রসিকিউটরকে শুভেচ্ছা - নয়া দিগন্ত

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নবনিযুক্ত প্রসিকিউটর গাজী মোনাওয়ার হোসাইন তামিমকে ফকিরহাট প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে তার নিজ বাড়ি রামপাল থেকে ঢাকায় যাওয়ার পথে ফকিরহাট বিশ্বরোডে কিছু সময় অবস্থানকালে তাকে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় ফকিরহাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে দেশের চলমান বিভিন্ন বিষয়ে কথা বলেন গাজী মোনাওয়ার হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ জামায়াতে ইসলামীর ফকিরহাট উপজেলার আমির মাওলানা এবিএম তৈয়াবুর রহমান, রাজনৈতিক সেক্রেটারি অধ্যাপক মাওলানা মোফাজ্জেল হায়দারসহ ফকিরহাটের সর্বস্তরের মানুষ।


আরো সংবাদ



premium cement
সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা শামীম ওসমানের ক্যাডারদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবি রাবির মনোবিজ্ঞান বিভাগের দুই শিক্ষিকাকে অবাঞ্ছিত ঘোষণা শাবিপ্রবির ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার হলেন যারা সেন্সরবোর্ড পুনর্গঠন করে হচ্ছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সাভারে হাসিনার বিরুদ্ধে একই দিন ২টি হত্যা মামলা

সকল