১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ক্লিনিককর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

- ছবি : প্রতীকী

চুয়াডাঙ্গায় একটি ভাড়া বাড়ি থেকে তানিয়া (২০) নামের এক নারী ক্লিনিককর্মীর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার ময়নাতদন্ত সম্পন্ন শেষে লাশ পরিবারের নিকট হন্তান্তর করবে পুলিশ। এর আগে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গার গুলশানপাড়ার সেলিম মিয়ার বাড়ির তৃতীয়তলা থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

তানিয়া খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের ঝোড়াঘাটা গ্রামের মাহাতাব আলীর মেয়ে এবং দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের বাসিন্দা স্বর্ণকার আলামিনের স্ত্রী। তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতাল এলাকায় বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান আখিঁতারা জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে আয়ার কাজ করতেন।

পুলিশ জানিয়েছে, তার মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশ ময়নাতদন্ত করা হবে। বর্তমানে লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত তানিয়া খাতুনের বেল্টু রহমান বলেন, ‘আমি ঘটনাস্থলে গিয়েছি। ফ্যানের সাথে যেভাবে দড়ি বাঁধা হয়েছে সেটা দেখে আমার কাছে মনে হয়েছে আমার বোন আত্মহত্যা করেনি। তাকে তার স্বামী মেরে ফেলেছে। তবে কী কারণে মেরেছে এটা এখনি বলতে পারছি না।’

তানিয়াকে নির্যাতন করা হতো কি না জানতে চাইলে তিনি বলেন, ‘এমন কোনো কথা আমার বোন আমাদের আগে জানাইনি।’

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) হোসেন আলী বলেন, একজন নারী আত্মহত্যা করেছেন বলে জেনেছি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে জানা যাবে এটা আত্মহত্যা কি না।


আরো সংবাদ



premium cement
শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা শামীম ওসমানের ক্যাডারদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবি রাবির মনোবিজ্ঞান বিভাগের দুই শিক্ষিকাকে অবাঞ্ছিত ঘোষণা শাবিপ্রবির ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার হলেন যারা সেন্সরবোর্ড পুনর্গঠন করে হচ্ছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সাভারে হাসিনার বিরুদ্ধে একই দিন ২টি হত্যা মামলা গাজাবাসীর পাশে দাঁড়াল রোহিঙ্গা শরণার্থীরা

সকল