১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মহেশপুরে গণপিটুনিতে নিহত ১, আহত ২

মহেশপুরে গণপিটুনিতে নিহত ১, আহত ২ - ছবি : নয়া দিগন্ত

ঝিনাইদহের মহেশপুরে গরু চুরির অভিযোগে আটকের পর গণপিটুনিতে রাশেদ শেখ (৪২) নামে একজন নিহত হয়েছে। এছাড়া রাজদুল ইসলাম (৩২) ও বজলুর রহমান বটু (৫০) নামের আরো দুজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে মহেশপুর উপজেলার এসবিকে ইউনিয়নের ভালাইপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় এলাকাবাসীরা ভালাইপুর গ্রামের বজলুর রহমান বটু কসাইয়ের বাড়ি থেকে পাঁচটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে।

নিহত রাশেদ শেখ ভালাইপুর গ্রামের মিঠু শেখের ছেলে। আহতরা হলেন রাশেদ শেখের আপন ছোট ভাই রাজদুল শেখ ও বজলুর রহমান বটু একই গ্রামের মরহুম আনছার শেখের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভোররাতে ভালাইপুর গ্রামের আব্দুল রাজ্জাকের গোয়াল থেকে বাছুরসহ গরু চুরি করে নিয়ে যাচ্ছিলেন তিনজন চোর। এ সময় ওই গ্রামের তহিদুল ইসলাম খা তাদেরকে দেখে চিনে ফেলে বাঁধা দিলে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। আহত তহিদুলের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে একই গ্রামের বজলু রহমান বটু কসাই, তার ভাতিজা রাজদুল শেখ ও রাশেদ শেখকে ধরে এলাকাবাসীরা গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই রাশেদ শেখ মারা যায়। বেলা ১১টার দিকে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত ইসমাইল হোসেন জানান, গরু চোর সন্দেহে গণপিটুনিতে রাশেদ শেখ নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত দুজনকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, ইতোপুর্বে কয়েকবার গরু চুরি করতে গিয়ে জনতার হাতে তারা ধরা পড়ে।


আরো সংবাদ



premium cement