১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ

কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

শ্রমিক বৈষম্য দুরিকরণে ইসলামী শ্রমনীতির বাস্তবায়ন অনিবার্য এই স্লোগানকে সামনে রেখে বিশ্বনবী হযরত মোহাম্মদ সা:-এর আগমনের মাস উপলক্ষ্যে বর্ণাঢ্য মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কুষ্টিয়া জেলা শাখা।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার সময় কুষ্টিয়া কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে মিছিল নিয়ে শহরে প্রধান সড়ক প্রদক্ষীণ করে শহরের পাঁচ রাস্তা মোড়ে শহীদ চত্বরে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির কার্য্যনির্বাহী পরিষদ সদস্য ও কুষ্টিয়া জেলা সভাপতি এস এম মুহসিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুষ্টিয়া জেলা জামায়াতের সেক্রেটারি সুজাউদ্দীন জোয়ার্দার বলেন, ইসলামী বিধান মতে যে শ্রমনীতি রয়েছে সেটা যদি বাস্তবায়ন হয় তাহলে আমার শ্রমিক ভাইদের আর কোনো সমস্যা থাকবে না। এ সময় তিনি বর্তমান সরকারের কাছে ইসলামী শ্রমনীতি বাস্তবায়নে জোরালো আহ্বান জানান।

এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন সংগঠনটির কুষ্টিয়া জেলা শাখার সহ-সভাপতি ও প্রশিক্ষণ সম্পাদক হাসান রুহানী সুমন, সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সহ-সভাপতি ও ট্রেড ইউনিয়ন সম্পাদক মমতাজ আলী, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম ও শহর সভাপতি আলতাফ হোসেন আলকা প্রমুখ।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল