১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মেহেরপুরের গাংনীতে বোমা ও কাফনের কাপড় উদ্ধার

মেহেরপুরের গাংনীতে বোমা ও কাফনের কাপড় উদ্ধার - নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনীতে একটি বাড়ির প্রবেশদ্বার থেকে বোমা ও কাফনের কাপড় উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত ১০টায় পৌর শহরের চৌগাছা গ্রামের জহিরুল ইসলাম মিঠুর বাড়ির প্রধান ফটক থেকে বোমা ও কাফনের কাপড় উদ্ধার করে পুলিশ।

জহিরুল ইসলাম মিঠু চৌগাছা ৪ নম্বর ওয়ার্ডের হাসান সরোয়ারের ছোট ছেলে ও গাংনী বাজারের ওষুধ ব্যবসায়ী।

জহিরুল ইসলাম মিঠু জানান, ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে প্রবেশ করার সময় একটি সবুজ রংয়ের ব্যাগ দেখতে পাই। পুলিশকে খবর দিলে গাংনী থানার এস আই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ব্যাগের মধ্যে থেকে লাল টেপ দিয়ে মোড়ানো একটি বোমা ও কাফনের কাপড় উদ্ধার করে।

তিনি আরো জানান, গত ২৭ আগস্ট রাতে তার বাড়িতে বোমা হামলা করা হয়। বর্তমানে তিনি ও তার পরিবার আতঙ্কের মধ্যে রয়েছেন। দ্রত সময়ের মধ্যে দুষ্কৃতিকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি করেন তিনি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তাজুল ইসলাম বলেন, বোমাটি উদ্ধার করে পানি ভর্তি বালতিতে রাখা হয়েছে। ভয়ভীতি দেখানোর জন্য কেউ এটা করতে পারে। তবে দুষ্কৃতিকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ফোকাসের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে অর্জিত বিজয় নস্যাতের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে : আব্দুস সবুর আ’লীগ ছাড়া নির্বাচন অগ্রহণযোগ্য হবে না : ড. বদিউল আলম তারুণ্য নির্ভর ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠা করতে হবে : মুহাম্মদ সেলিম উদ্দিন উভয় পুঁজিবাজারে কমেছে সূচক ও লেনদেন কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের আমন ধানের চারা বিতরণ আনসার মহাপরিচালকের কুতুবদিয়া ঘাট পারাপারের ইজারা বাতিল করে সরকারি নিয়ন্ত্রণ দাবি ইবিএল-ইয়ুথ গ্রুপ পে-রোল ব্যাংকিং চুক্তি ন্যাশনাল লাইফের ২৪তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন এলজিইডির ক্রিলিক আয়োজিত ৫ দিনের প্রশিক্ষণের উদ্বোধন শীষ হায়দার চৌধুরী আইসিটি বিভাগের নতুন সচিব

সকল