১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
বিএনপি অফিস ভাংচুর

খুলনায় শেখ হেলালদের ৪ ভাই, মেয়র, এমপিসহ ২১৫ জনের বিরুদ্ধে ২ মামলা

-

খুলনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ চাচাতো ভাই- খুলনা-২ আসনের এমপি শেখ সালাহ উদ্দিন জুয়েল, শেখ সোহেল, শেখ রুবেল ও শেখ বাবুসহ আওয়ামী লীগের ২১৫ নেতার বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে।

মামলা দুটোতে অভিযুক্তদের মধ্যে উল্লেখযোগ্য আরো রয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বরখাস্ত মেয়র তালুকদার আবদুল খালেক, খুলনা-৩ আসনের এমপি এস এম কামাল হোসেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান, কেসিসির ১৫ জন ওয়ার্ড কাউন্সিলর।

শুক্রবার (২৩ আগস্ট) রাতে খালিশপুর থানায় ৯ নম্বর ওয়ার্ড শ্রমিক দলের আহ্বায়ক শেখ দবির ও ১৫ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী মো: ইকরাম মিন্টু। শেখ দবিরের দায়ের করা মামলায় ১১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরো ২০/২৫ জনকে অভিযুক্ত করা হয়েছে।

২০২২ সালের ২৭ আগস্ট বিএনপির ৯ নম্বর ওয়ার্ড অফিস ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ করা হয়েছে।

অপরদিকে, ২০২৩ সালের ২২ অক্টোবর ১৫ নম্বর ওয়ার্ড বিএনপি কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগে দায়ের করা ইকরাম মিন্টুর মামলায় ১০৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় ২৫/৩০ জনকে অভিযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, দু’টি মামলায়ই অভিযুক্তদের অধিকাংশই একই ব্যক্তি।

খালিশপুর থানার ওসি জানান, মামলা দুটিতে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে পাহাড়ধসে একই পরিবারের ৩ জনের মৃত্যু বাড়ছে রেমিট্যান্স প্রবাহ, এলো ৭ হাজার কোটি টাকা যেভাবে কাজ করবে রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন ব্যর্থতার দায় নিয়ে ইসরাইলি কমান্ডারের পদত্যাগ ইউক্রেনকে রাশিয়ার আরো গভীরে হামলার অনুমতি দেবে যুক্তরাষ্ট্র! পদত্যাগ করতে রাজি : অপেক্ষার পর বললেন মমতা মধু ব্যবসায় ভাগ্য খুলেছে মুফতি হাবিবুল্লাহ জোয়ারদারের সাপের বিষের বিবর্তন ঘটছে, ভয় ধরাচ্ছে বিজ্ঞানীদের সমীক্ষা বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার : প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা

সকল