০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চুয়াডাঙ্গায় সাপের কামড়ে নিহত ২

- ছবি : প্রতীকী

চুয়াডাঙ্গায় সাপের কামড়ে দু’জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা দুজন মারা যান। এ দিকে, সাপের কামড়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরো দু’জন।

নিহতরা হলেন, সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের জয়দেব পালের ছেলে দেবাশীষ (১২) ও সদর উপজেলার ভুলটিয়া গ্রামের বুলা মিয়ার ছেলে রাজন (১৬)।

এছাড়াও সদর হাসপাতালে কনিকা (১৭) ও ইভা (২১) নামের আরো দু’জন সাপের কামড়ে আহত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও স্বজনরা জানায়, দেবাশিষ ও রাজনকে সাপে দংশন করলে বৃহস্পতিবার সকালে তাদের দুইজনকে পরিবারের লোকজন হাসপাতালে এনে ভর্তি করে। হাসপাতালে পৌঁছানোর কিছুক্ষণ পরই তারা মারা যান। এছাড়া সদর উপজেলার পীতম্বরপুর গ্রামের হাসান আলীর মেয়ে কনিকা ও ইভা নামের আরো এক নারী সাপের দংশনে আহত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ওয়াহিদ মাহমুদ রবিন জানান, সাপে কামড়ানো রোগী হাসপাতালে আসার পরই ভ্যাকসিন দেয়া হয়।

তবে, হাসপাতালে আনতে দেরি হলে মৃত্যুর শঙ্কা থেকেই যায়। তাই দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন তিনি।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল