০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চুয়াডাঙ্গায় শিশু রুবেল হত্যা মামলায় একজনের আমৃত্যু কারাদণ্ড

-

চুয়াডাঙ্গায় শিশু রুবেল হোসেনকে হত্যার দায়ে মো: সোহাগ নামে এক আসামিকে যাবজ্জীবন (আমৃত্যু) সশ্রম কারাদণ্ড এবং ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে আসামির উপস্থিতিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক মো: মাসুদ আলী এই রায় ঘোষণা করেন।

নিহত রুবেল হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের ইয়ামিন আলীর ছেলে এবং আসামি সোহাগ একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০২৩ সালের ২৭ জুন বিকেলে সোহাগ কৌশলে রুবেলকে পার্শ্ববর্তী শিবপুর গ্রামের একটি খেজুর বাগানে নিয়ে হত্যা করে। ওই ঘটনায় নিহতের বাবা ইয়ামিন আলী পরদিন চুয়াডাঙ্গা সদর থানায় সোহাগের নামে হত্যা মামলা দায়ের করেন। সোহাগ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

আলোচিত এ মামলায় ২১ জন সাক্ষীর মধ্যে ১৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় এই রায় দেয় আদালত।

রায়ে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্রপক্ষের কৌঁসুলী সহকারী পাবলিক প্রসিকিউটর এস এম শরীফউদ্দিন হাসু জানান, বয়স বিবেচনায় আসামির বিরুদ্ধে যাবজ্জীবন (আমৃত্যু) কারাদণ্ড দিয়েছে আদালত।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল