০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শৈলকুপায় আ’লীগ নেতার বাড়ি ভাঙচুর

শৈলকুপায় আ’লীগ নেতার বাড়ি ভাঙচুর - ছবি : নয়া দিগন্ত

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগ নেতার বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১০টার দিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা ঝিনাইদহ কুষ্টিয়া মহাসড়কের গাড়াগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় সড়ক অবরোধ করে শ্লোগান দিতে থাকে।

এ সময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য নায়েব আলী জোয়ার্দ্দার আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কথা বলতে আসেন। তিনি শিক্ষার্থীদের সাথে কথা বলে যাবার সময় আন্দোলনকারী শিক্ষার্থীরা তার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটায়।

সংসদ সদস্য নায়েব আলী জোয়ার্দ্দার বলেন, তিনি কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কথা বলতে ঝিনাইদহ কুষ্টিয়া মহা সড়কের গাড়াগঞ্জ বাসস্ট্যাণ্ডে যান। এ সময় একটি চক্র নিজেদের রাজাকার বলে শ্লোগান দিয়ে তার গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটায়।

এ ব্যাপারে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামিম হোসেন মোল্লার ইন্ধন থাকতে পারে বলে তিনি অভিযোগ করেছেন। সুষ্ঠু তদন্ত হলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এরপরই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শামিম হোসেন মোল্লার বাসভবনে হামলা চালায় উত্তেজীত জনতা। শামিম হোসেন এ হামলার ব্যপারে সংসদ সদস্য নায়েব আলী যোয়ার্দ্দারের অনুসারীদের দায়ি করেছেন। একইসাথে সংসদ সদস্যের গাড়ি ভাঙচুরের বিষয়ে তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

এদিকে দুপুরে শামীম হোসেন মোল্লার শৈলকুপা শহরের কবিরপুরে মোল্লা টাওয়ারে অবস্থিত মাইওয়ান শো রুম ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এব্যাপারে শামীম হোসেন মোল্লা বলেন, এমপি নায়েব আলী জোয়াদ্দার, উপজেলা চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও পৌরমেয়র কাজী আশরাফুল আজমের সমর্থকরা আমার মোল্লা টাওয়ারে ভাঙচুর করে।

শৈলকুপা উপজেলা চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও মেয়র কাজী আশরাফুল আজম জানান, আমরা গাড়াগঞ্জ থেকে শৈলকুপা আসার সময় শামিম হোসেন মোল্লার বাড়ির সামনে শামিম ও তার বাবা সাবদার হোসেন মোল্লার উপস্থিতিতে ও নির্দেশে আমাদের গাড়ির ওপর তাদের সমর্থকরা হামলা করে। তবে তার বাড়িতে ব্যাবসা প্রতিষ্ঠানে কারা হামলা করেছে তা আমরা জানিনা।
এঘটনার পর গাড়াগঞ্জ ও শৈলকুপায় থমতমে অবস্থা ও জনমনে আতঙ্ক বিরাজ করছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম চৌধূরী বলেন, আন্দোলনকারীদের মহা সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে। শামিম হোসেনের বাসভবন ও ব্যাবসা প্রতিষ্ঠানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিবেশ নিয়ন্ত্রণে আছে।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল