১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

চৌগাছায় সতিনের বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

চৌগাছায় সতিনের বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ -

যশোরের চৌগাছায় সতিনের বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন প্রথম স্ত্রী।

সোমবার (১৫ জুলাই) বেলা ২টার দিকে চৌগাছা পৌরভবনের সামনে শফি উদ্দীন মল্লিকের বাড়ির চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগি গৃহবধূ জানান, আজ থেকে ১০ মাস আগে ঝিনাইদাহ জেলার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর আনন্দবাজার এলাকার আজিজুল মোড়লের ছেলে কালাম মোড়লের সাথে আমার বিয়ে হয়। আমরা স্বামী-স্ত্রী ঢাকা শহরে বসবাস করে আসছিলাম। সম্প্রতি আমার স্বামী যশোরের চৌগাছা শহরের পৌরভবনের সামনে শফি উদ্দীন মল্লিকের বাসা ভাড়া নেয়। এর আগে কিছুদিন আমরা যশোর শহরে বসবাস করতাম। গত ১৩ জুলাই আমি আমার স্বামীর চৌগাছার ভাড়া বাড়িতে এসে জানতে পারি, সে চৌগাছা উপজেলার জগদিশপুর ইউনিয়ন মির্জাপুর গ্রামের আইনাল হকের ছেলে তিব্বত আলীর মেয়ে আফরিন সুলতানাকে (১৪) বিয়ে করেছে। আফরিন উপজেলার স্বর্পরাজপুর দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী। এ নিয়ে আমার স্বামীর সাথে দুইদিন ধরে বাক বিতন্ডা হয়ে আসছিল। যার ফলে আমার স্বামীর আমার সাথে মারমুখি আচরণ শুরু করে। এজন্য সোমবার ১৫ জুলাই সকাল ১০টার দিকে আমি চৌগাছা থানায় গিয়ে আমার নিরাপত্তাহীনতার কথা জানায়। বাইরের কিছু কাজ শেষে এদিন দুপুর ২টার দিকে আমি বাসায় ফিরে রুমে প্রবেশ করি। এ সময় বাসায় অবস্থান করা আমার স্বামীর দ্বিতীয় স্ত্রী আফরিনের বাবা তিব্বত আলী আমাকে জাপটে ধরে। আমি তার হাত থেকে বাচার চেষ্টা করলে আমার জামা ও পাজামা ছিড়ে ফেলে আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পরে আমি চিকিৎসার জন্য চৌগাছা সরকারি হাসপাতালে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাঈদুর রহমান ইমন জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ভুক্তভোগিকে পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। সংবাদ পেয়ে চৌগাছা থানার পুলিশ ভুক্তভোগিকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে মির্জাপুর গ্রামের একাধিক ব্যক্তি জানান, তিব্বতের বিরুদ্ধে ইতোপূর্বে বাল্য বিয়ে দেয়ার অভিযোগে মামলা হলে তিনি বেশ কয়েক মাস যশোর কেন্দ্রীয় কারাগারে আটক ছিলেন। এর পরেও তিনি আবারো অষ্টম শ্রেণিতে পড়া নিজের মেয়েকে কালাম মোড়লের প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও তার সাথে বিয়ে দিয়েছে।

এলাকাবাসী আরো জানান, তিব্বত তার জামাই কালাম মোড়লের বোনের সাথেও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement

সকল