০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জীবননগর কয়ায় গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ২

জীবননগর কয়ায় গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ২ - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের কয়া গ্রামে দুই সন্তানের মা এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে অভিযান চালিয়ে অভিযুক্ত দু’ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ জুলাই) দুপুরের দিকে গ্রেফতারদেরকে আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতাররা হচ্ছে উপজেলার কয়া গ্রামের কালাম মল্লিকের ছেলে লাল্টু মল্লিক (৩০) এবং একই গ্রামের মরহুম গোপাল মন্ডলের ছেলে ইকরা মন্ডল(৪৫)।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, দু’সন্তানের মা গৃহবধূ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বৃদ্ধা শাশুড়ির সাথে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। এ সময় ঘটনার শিকার গৃহবধূ মোবাইল লাইটের আলোতে বাড়ির উঠানে থাকা টিউবওয়েলে পানি আনতে যান।
এই সুযোগে একই গ্রামের কালাম মল্লিকের ছেলে লাল্টু মল্লিক, নওশের মন্ডলের ছেলে খালিদ হোসেন (২২), মুসা মন্ডলের ছেলে আব্দুল জব্বার (১৯) ও গোপাল মন্ডলের ছেলে ইকরা মন্ডল (৪৫) বাড়িতে প্রবেশ করে এবং ভয়ভীতি দেখিয়ে গৃহবধূর মুখে ওড়না পেঁচিয়ে তাকে পার্শ্ববর্তী ছুতোর মাঠে নিয়ে যায়। সেখানে তারা গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষণের পর
গৃহবধূকে মাঠের ভেতর রেখে পালিয়ে যায়।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম বলেন, গৃহবধূকে আমরা মাঠের ভেতরে ঘটনাস্থল থেকে উদ্ধার করি। গৃহবধূ আমাদেরকে জানিয়েছেন তাকে ধর্ষকেরা বাড়ি থেকে উঠিয়ে মাঠের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে অসুস্থ হয়ে পড়লে তারা গৃহবধুকে মাঠের ভেতরে রেখে পালিয়ে যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবিদ হাসান বলেন, ঘটনার বিষয়টি আমরা তাৎক্ষণিকভাবে আমলে নিই এবং থানায় চারজন ধর্ষকের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা করা হয়। ঘটনার পর পরই ধর্ষকেরা আত্মগোপন চলে যাওয়ায় তাদেরকে
তাৎক্ষণিকভাবে গ্রেফতার করা সম্ভব হয়নি। ধর্ষকদের চারজনের মধ্যে দু’জনকে গ্রেফতার করে সোমবার দুপুরের দিকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিম ডাক্তারি পরিক্ষা ইতোমধ্যেই সম্পন্ন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement