১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

ডাকাতি মামলায় গ্রেফতার ছাত্রলীগ সভাপতিকে বহিষ্কার

ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির মো: নাজমুস সাকিব - ছবি : নয়া দিগন্ত

ডাকাতি মামলায় গ্রেফতার মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিকে বষিষ্কার করেছে উপজেলা কমিটি।

রোববার (১৪ জুলাই) রাতে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মামুন উর রশিদ বিপ্লব ও দুইজন যুগ্ম আহ্বায়কের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার দেখিয়ে ফেসবুকে প্রচার করা হয়।

গ্রেফতার ওই ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির নাম মো: নাজমুস সাকিব। সে ওই ইউনিয়নের যশোবন্তপুর গ্রামের মরহুম হারুন অর রশিদের ছেলে।

পুলিশ জানায়, গত ৫ জুন মহম্মদপুর থানায় যশোবন্তপুর গ্রামের মো: শরিফুল ইসলাম তার বাড়িতে ডাকাতি এবং মালামাল লুটের একটি অভিযোগ দায়ের করেন। সেখানে অজ্ঞাত তিনজনকে আসামি করা হয়।

মামলার এজাহারে মো: শরিফুল ইসলাম বলেন, গত ৫ জুন অজ্ঞাতনামা তিনজন আসামিরা আমার বসতঘরের বারান্দার পূর্বপাশের সুপারী গাছের চটা দিয়ে গ্রিল দেয়া গ্রিল ভেঙে আমার বড় মেয়ের শয়ন কক্ষে প্রবেশ করে। অজ্ঞাতনামা আসামিদের মধ্যে একজন আমাকে ঘুম থেকে তার হাত দিয়ে ধাক্কা মেরে ডেকে তোলে এবং বলে যে বাড়িতে থাকা অন্য সবাইকে বেধে রেখে এসেছি। তারপর আমার হাত পেছন দিক দিয়ে গামছা দিয়ে বেধে ফেলে এবং লুঙ্গি ছিড়ে লুঙ্গির কাপড় দিয়ে আমার চোখ মুখ বেঁধে ফেলে। আমার মাথায় কিছু একটা ঠেকায়। যা আমার কাছে রামদা মনে হয়। আমার স্ত্রীকে বলে এই মহিলা কোনো কথা বলবি না। পরে আসামিরা হাতে থাকা ছুরি দেখিয়ে একজোড়া কানের দুল, রুলি, বালা ও নেকলেস নগদ টাকাসহ কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উপল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত থাকায় তথ্য প্রযুক্তির সহায়তায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। একজন যশোবন্তপুর গ্রামের মরহুম হারুন অর রশিদের ছেলে নাজমুস সাকিব (২৯), অপরজন বাওইজানী গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে মিরাজ শেখ (২৫)। দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। তারা দুইজনই ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাদের কথামতো ডাকাতির আলামত উদ্ধার করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রজব আলী জানান, মহম্মদপুর উপজেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে সংগঠন বিরোধি শৃঙ্খলা পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে মো: নাজমুস সাকিবকে ৭ নম্বর পলাশবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের

সকল